×

সারাদেশ

শতাধিক হৃদরোগীর পাশে শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৪৫ পিএম

শতাধিক হৃদরোগীর পাশে শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশন

উদ্বোধনী সভা ও রোগী দেখছেন চিকিৎসক। ছবি: ভোরের কাগজ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে তৃতীয় হার্ট ক্যাম্প। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশ হার্ট ফাউন্ডেশেনের এফিলিয়েটেড শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপির সার্বিক পরিচালনায় শ্রীমঙ্গল পৌরসভার মহসীন অডিটরিয়ামে এ হার্ট ক্যাম্পের আয়োজন করা হয়।

এ হার্ট ক্যাম্পে প্রধান চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের কার্ডিয়াক স্পেশালিস্ট ডা. ফৌজিয়া খান, হৃদরোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. মোহাম্মদ আলী ভূইয়া জয়।

এছাড়াও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা. হরিপদ রায় ও স্বাস্থ্য অধিদপ্তরের অবসরপ্রাপ্ত পরিচালক ডা. দিনেশ সুত্রধর, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাত হোসেন চৌধুরী, ডা. মামুন আহমেদ ও চিকিৎসা সহকারী সুমন দেবনাথ।

অপসোনিন ফার্মা লিমিটেডের সহযোগিতায় দিনব্যাপী এ হার্ট ক্যাম্পে শতাধিক রোগীকে বিনামূল্যে ইসিজি, ডায়বেটিস পরীক্ষা ও হৃদরোগ বিশেষজ্ঞদারা ব্যবস্থাপত্র দেয়া হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রাক্তন নেতা আনোয়ারুল হক ভূইয়া বাবলু, বাংলাদেশ পাওয়ার ডেভলাপমেন্ট বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান এ টি এম ফজলুল হক ভূইয়া, জার্মান প্রবাসী এটিএম আজিজুল হক ভূইয়া, অপসোনিনের এরিয়া ম্যানেজার মোহনজী বানিয়া, শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সদস্য শেখ আজিজুর রহমান দুলাল, জহর তরফদার, অধ্যাপক অবিনাশ আচার্য্য, অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, সাংবাদিক বিকুল চক্রবর্তী, ইমাম হোসেন সুহেল, দেবব্রত দত্ত হাবুল, রিনা সরকার ও চৈতালী চক্রবর্তীসহ শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সদস্যরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App