×

সারাদেশ

নড়াইলে বাস চলাচল বন্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:১৭ পিএম

নড়াইলে বাস চলাচল বন্ধ

ছবি: সংগৃহীত

নড়াইলে বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজির অভিযোগে দুজনকে আটক প্রতিবাদে বাস চলাচল বন্ধ রেখেছে জেলা বাস মালিক সমিতি এবং শ্রমিক ইউনিয়ন। তবে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে দাবি করেছেন জেলা পুলিশ সুপার মোছা. সাদিরা খাতুন।

জানা গেছে, শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল থেকে বাস চলাচল বন্ধ হয়ে যায়। এতে বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে তাদের আটক করে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

পুলিশ জানায়, নড়াইল জেলা বাস মালিক সমিতি, নড়াইল জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন এবং পৌরসভার টোলের নামে টাকা তুলছিলেন খোকন বিশ্বাস (৫০) ও শাকিব (১৭)। পরে তাদের আটক করেন ডিবি সদস্যরা।

এ ব্যাপারে জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক কামরুল বিশ্বাস বলেন, আমাদের শ্রমিকরা দুর্ঘটনার শিকার হলে বা কেউ মারা গেলে আমরা সমিতির পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে অর্থিক অনুদান দিয়ে থাকি। এতে মালিক বা শ্রমিক ইউনিয়নের কারও কোনো অভিযোগ নেই। তবুও পুলিশ আমাদের লোক ধরে নিয়ে গেছে। এর সমাধান না হওয়া পর্যন্তু মালিক-শ্রমিকরা বাস চালাবে না।

তবে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে দাবি করেছেন জেলা পুলিশ সুপার মোছা. সাদিরা খাতুন। তিনি বলেন, সড়কে কোনো প্রকার চাঁদাবাজি করতে দেয়া হবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App