×

সারাদেশ

তাহিরপুরে পেটানোর ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:২০ পিএম

তাহিরপুরে পেটানোর ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৩

ছবি: ভোরের কাগজ

সুনামগঞ্জের তাহিরপুরে চুরির অভিযোগে হাত-পা বেঁধে এক যুবক ও এক কিশোরকে শত শত লোকের সামনে বর্বরোচিত কায়দায় মারধরের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে তাহিরপুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পাঠানপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমান চৌধুরীর ছেলের মুহিত চৌধুরী (৫৫) একই গ্রামের লায়েছ মিয়ার ছেলে তারা মিয়া (৪৫) ও ইদু মিয়ার ছেলে ইয়াছিন মিয়া (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের পাঠানপাড়া খোয়াঘাট সংলগ্ন নদী তীরে কয়েক শতাধিক লোকজনের উপস্থিতিতে এমন বর্বরোচিত ঘটনাটি ঘটিয়েছেন উপজেলা আওয়ামী লীগ সদস্য দাবিদার মুহিত চৌধুরী ও তার কয়েকজন সহযোগী।

গত ২১ ফেব্রুয়ারি এ ঘটনার একটি ভিডিও গতকাল (বৃহস্পতিবার) রাতে ভাইরাল হলে পুরো সুনামগঞ্জ জেলা জুড়ে শুরু হয় তোলপাড়। বর্বোরচিত কায়দায় মারধরের শিকার হলেন- উপজেলার কোনাটছড়া গ্রামের ওয়াহেদ মিয়ার ছেলে আবু বক্কর (২৫), একই গ্রামের ফজর আলীর কিশোর ছেলে খুরশিদ মিয়া।

আহত যুবক ও কিশোররের পরিবার জানায়, উপজেলার পাঠানপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমান চৌধুরীর ছেলে মুহিত চৌধুরী ও তার কয়েকজন সহযোগী সংঘবদ্ধ হয়ে পার্শ্ববর্তী গ্রামের যুবক আবু বক্কর এবং কিশোর খুরশিদ মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে গিয়ে তাদেরকে নৌকা থেকে ব্যাটারি, সোলারসহ নানা সামগ্রী চুরির অভিযোগে তাদের হাত-পা বেঁধে মারধর করে।

অভিযুক্ত মুহিত চৌধুরী বলেন, আমি এলাকার নেতা। চুরির মালামাল উদ্ধার ও স্বীকারোক্তি আদায়ের জন্য কিছুটা মারধর করতে বাধ্য হয়েছি। তবে চুরির ঘটনায় থানা পুলিশকে জানানো কিংবা থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে কিনা এমন প্রশ্নের কোনো সদুত্তর দিতে পারেননি তিনি।

এ ঘটনায় গতকাল শুক্রবার দুপুরে কোনাটছড়া গ্রামের মৃত ওহেদ মিয়ার ছেলে নির্যাতনের শিকার আবু বক্করের চাচা আব্দুন নুর বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৩ জন ও ১১জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১০/১২জনকে আসামি করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পরপরই মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এসআই মো. হেলাল উদ্দিন মামলার প্রধান অভিযুক্ত মুহিত চৌধুরীসহ তিন জনকে গ্রেপ্তার করেন।

তাহিরপর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ ইফতেখার হোসেন ভোরের কাগজকে বলেন, যুবক ও কিশোরকে হাত-পা বেঁধে মারধরের ঘটনায় অভিযুক্ত মুহিত ও তার ২ সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App