×

সারাদেশ

আসছেন শেখ হাসিনা, নতুন রূপে কোটালীপাড়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৩৩ পিএম

আসছেন শেখ হাসিনা, নতুন রূপে কোটালীপাড়া

ছবি: সংগৃহীত

দীর্ঘ চার বছর পর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ ফেব্রুয়ারি) তিনি কোটালীপাড়ায় সাদুল্লাপুর ইউনিয়নের তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন। এছাড়া, জনসভাস্থলে বসে ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

শেখ হাসিনাকে বরণ করে নিতে প্রস্তুত কোটালীপাড়াবাসী। তার আগমন উপলক্ষে গোটা উপজেলা নবরূপে সেজেছে। নির্মাণ করা হয়েছে কয়েক শ’ তোরণ। রাস্তার দুই পাশ দিয়ে টাঙানো হয়েছে হাজার হাজার ব্যানার ও ফেস্টুন। সংস্কার করা হয়েছে যাতায়াতের বিভিন্ন রাস্তা। এই জনসভাকে সফল করতে দলীয়ভাবে সব পদক্ষেপ সম্পন্ন করা হয়েছে।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে তিন স্তরের নিরাপত্তা নেওয়া হয়েছে। কোটালীপাড়া উপজেলার বিভিন্ন প্রবেশদ্বারে বসানো হয়েছে চেকপোস্ট। সভাস্থলের আশপাশের এলাকায় মোতায়েন করা হয়েছে আট হাজার পুলিশ। এছাড়া, র‍্যাব, পুলিশ, বিজিবিসহ বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যদের সভাস্থলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় টহল দিতে দেখা গেছে।

উপজেলার শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের মায়ের মতো। তিনি আমাদেরকে মাতৃস্নেহ নিয়ে আগলে রেখেছেন। বিগত ১৪ বছরে তিনি এ উপজেলায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। তার আগমনে আমরা আনন্দিত। এখানে তিনি আসবেন ও ভাষণ দেবেন। আমরা তার আগমনের প্রতীক্ষায় আছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App