×

সারাদেশ

সোনামুদ্দিন মৃধা মাধ্যমিক বিদ্যালয়ে সুবর্ণজয়ন্তী উদযাপন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৫৭ পিএম

সোনামুদ্দিন মৃধা মাধ্যমিক বিদ্যালয়ে সুবর্ণজয়ন্তী উদযাপন

ছবি: ভোরের কাগজ

নানামুখী আনন্দ উৎসবের মধ্য দিয়ে পটুয়াখালীর বাউফলের ঐতিহ্যবাহী সোনামুদ্দিন মৃধা মাধ্যমিক বিদ্যালয়ের  সুবর্ণজয়ন্তী (৫০ বছরপূর্তি) উৎসব উদযাপিত হচ্ছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুই দিনব্যাপী বিদ্যালয় প্রাঙ্গণে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ওই সুবর্ণজয়ন্তী উৎসব শুরু হয়েছে।

বেলা ১১টার দিকে সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক সরদার আজমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি চীফ-হুইপ আ.স.ম ফিরোজ এমপি। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

অনুষ্বিঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান, সোনামুদ্দিন মৃধা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সবুর খান, জেলা পরিষদের সদস্য শাহজাহান সিরাজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু প্রমুখ।

এর আগে সকাল বেলা ১০টার দিকে বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এরপর অতিথিবৃন্দ, বিদ্যালয়ের প্রাক্তন কৃতি শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমণ্লী ও জমিদাতাদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

বিকেল সাড়ে ৩টার দিকে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অুনষ্ঠান। আনন্দ উৎসবে মেতে উঠে সাবেক বর্তমান শিক্ষার্থীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App