×

খেলা

‘খেলাধুলার বিকল্প নেই’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৪ পিএম

‘খেলাধুলার বিকল্প নেই’

ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন, দেশকে মাদকমুক্ত ও তরুণ সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। শিশু-কিশোর ও তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাস ও সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুরের হাইমচর মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সুজিত রায় নন্দী বলেন, ভূমি ও বালু দস্যুদের আর ছাড় দেওয়া হবে না। চাঁদপুরের পদ্মা-মেঘনায় অবৈধভাবে বালু উত্তোলনকারী ‘সন্ত্রাসীদের বিতাড়িত করে নদী, চাঁদপুর-হাইমচরবাসীকে রক্ষা করতে হবে। সকলে ঐক্যবদ্ধ ভাবে এই দুর্বৃত্তদের বিরুদ্ধে অবস্থান নিয়ে নদীকে রক্ষা করতে হবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত বাংলাদেশকে অক্ষুণ্ণ রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুর সাত্তার গাজী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুদ্দিন আলী আহমেদ, হাইমচর মডেল স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মাষ্টার মুকবুল আহম্মেদ গাজী।

সভাপতিত্ব করেন, হাইমচর মডেল স্কুলের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব মো. রফিকুল ইসলাম রনি।

উল্লেখ্য, আওয়ামী লীগের নতুন কমিটিতে বাবু সুজিত রায় নন্দী সাংগঠনিক সম্পাদক দায়িত্ব পাওয়ার পর হাইমচরে আজ প্রথমবারের মতো হাজির হলে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ মহিলা লীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় স্বতঃস্ফূর্ত ভাবে তৃণমূলের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এর আগে সুজিত রায় নন্দী হাইমচরে আওয়ামী লীগের প্রয়াত বিভিন্ন নেতাদের কবর জেয়ারত করে পুষ্পার্ঘ্য অর্পণপূর্বক শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক নেতৃবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App