×

সারাদেশ

ইবির পরিবহন ও প্রকৌশল অফিসের নিয়োগ বোর্ড স্থগিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৫০ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পরিবহন ও প্রকৌশল অফিসের বিভিন্ন পদের নিয়োগ নির্বাচনী বোর্ড স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 'অনিবার্য কারণ' দেখিয়ে এ নিয়োগ নির্বাচনী বোর্ড স্থগিত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের উপ-রেজিস্ট্রার রাশিদুজ্জামান খান টুটুল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৪ ও ৫ মার্চ অনুষ্ঠিতব্য পরিবহন অফিসের হেলপার পদে এবং ১১ মার্চ প্রকৌশল অফিসের উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) ও সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এ ছাড়া ১২ মার্চ পরিবহন অফিসের ড্রাইভার পদের নিয়োগ নির্বাচনী স্থগিত করা হল। পদগুলোর নিয়োগ নির্বাচনী বোর্ডের তারিখ পরবর্তীতে জানানো হবে।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান বলেন, অনিবার্য কারণবশত নিয়োগ বোর্ড স্থগিত করা হয়েছে। পরবর্তীতে তারিখ জানানো হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার থেকে এখন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের 'কণ্ঠ সদৃশ' মোট আটটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়। এসব অডিওতে বিভিন্ন বিভাগের নিয়োগ, নিয়োগ পরীক্ষার প্রশ্ন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে কটুকথাসহ নানা বিষয় উঠে এসেছে। এরই মাঝে গত রবিবার 'অনিবার্য কারণ' দেখিয়ে দুটি বিভাগ ও মেডিকেল অফিসার নিয়োগ বোর্ড স্থগিত করে প্রশাসন। সর্বশেষ পরিবহন ও প্রকৌশল অফিসের নিয়োগ বোর্ড স্থগিত করা হলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App