×

বিনোদন

‘আমি ও আমার সন্তানদের রেহাই দিন’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৩১ পিএম

‘আমি ও আমার সন্তানদের রেহাই দিন’

ছবি: সংগৃহীত

‘আমি ও আমার সন্তানদের রেহাই দিন’

বলিউডে এখন সুপারস্টারদের নিয়ে যতটা আলোচনা হয়, তার থেকে বেশি যেন আলোচনা চলে স্টার ওয়াইফদেও নিয়ে। বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরী খানও এর বাইরে নয়। ইদানিং কারণে অকারণে তাকে নিয়ে খবর প্রকাশ করা হচ্ছে। যেখানেই তিনি যাচ্ছেন ক্যামেরার ফ্লাশ জলছে।

গৌরী খানের গ্ল্যামারাস লাইফস্টাইল ঘিরে চর্চার শেষ নেই। তবে পান থেকে চুন খসলে ট্রোলিং-এর মুখে পড়তে হয় কিং খান ঘরণীকেও। নিজের সামপ্রতিক এক ইনস্টাগ্রাম পোস্টের জেরে এবার তোপের মুখে গৌরী খান।

গৌরীর অপরাধ- ছবিতে তিনি অতি মাত্রায় ফিল্টার ব্যবহার করে পোস্ট করেছেন। আর নেটিজানদের ভেতরে আইটি এক্সপার্টরা সেই ফিল্টার সরিয়ে আসল চেহারা প্রকাশ করে ভাইরাল করেছে। এ নিয়েই চটেছেন গৌরী। যদিও আলাদা করে এই রাগ করার কারণটা তিনি বলছেন না। তবে বোঝা যাচ্ছে, তিনি এইধরণের সমালোচনা আর নিতে পারছেন না।

সদ্য দুবাইতে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন গৌরী। সেই ছবি পোস্টও করেছিলেন ইনস্টাগ্রামে। সেই ছবিরই সিক্যুয়েল ছবি পোস্ট নিয়ে তার দিকে তেড়ে আসছে বুলিবাজরা।

পাশাপাশি পাঠান, শাহরুখ-দীপিকা অনস্ক্রীন রোমান্স নিয়ে নানান প্রশ্ন করতে বুম এগিয়ে দিলে গৌরী বলেন, ‘আমাকে কেন এসব প্রশ্ন করছেন? শাহরুখ পাবলিক ফিগার। আমি ও আমার সন্তানদের রেহাই দিন প্লিজ।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App