×

জাতীয়

ক্রিকেটার আল-আমিনের চার্জশুনানি ৫ মার্চ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৫৪ পিএম

ক্রিকেটার আল-আমিনের চার্জশুনানি ৫ মার্চ

ক্রিকেটার আল-আমিন

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন ও মারধরের মামলায় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে চার্জগঠনের বিষয়ে শুনানির তারিখ পিছিয়ে আগামী ৫ মার্চ ধার্য করেছেন আদালত।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালতে মামলাটি চার্জশুনানির জন্য ধার্য ছিল।

বিচারক ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত বিচারক হাবিবুর রহমান সিদ্দিকী চার্জশুনানির পরবর্তী এ তারিখ ধার্য করেন। এদিন ক্রিকেটার আল-আমিন আদালতে হাজিরা দেন।

এরআগে ২০২২ সালের ১ সেপ্টেম্বর স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে গত ২ সেপ্টেম্বর মামলা আকারে নথিভুক্ত করে মিরপুর মডেল থানা। মামলার এজাহারে বলা হয়, ২০১২ সালের ২৬ ডিসেম্বর পারিবারিকভাবে ক্রিকেটার আল আমিনের সঙ্গে ইসরাত জাহানের বিয়ে হয়। এ দম্পতির দুই সন্তান রয়েছে।আল-আমিন তার স্ত্রী ইসরাতের কাছে ফ্ল্যাটের মূল্য পরিশোধ বাবদ ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন।

ইসরাতের বৃদ্ধ বাবা দাবি করা যৌতুকের টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আল আমিন তাকে মারধর করে বাসা থেকে বের করে দেন। এছাড়া অন্য মেয়ের সঙ্গে আল আমিনের সম্পর্ক রয়েছে বলেও অভিযোগ করেন তার স্ত্রী ইশরাত জাহান। মামলাটিতে আল-আমিন জামিনে আছেন।

মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক মো. সোহেল রানা সম্প্রতি আল আমিনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App