×

জাতীয়

পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত নাজমুল হুদা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৩২ পিএম

পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত নাজমুল হুদা

ছবি: সংগৃহীত

ঢাকার দোহার উপজেলায় নিজগ্রামে পঞ্চম জানাজা শেষে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন ব্যারিস্টার নাজমুল হুদা।

নাজমুল হুদার এপিএস আক্কাস আলী খান জানান, সোমবার সকালে রাজধানীর ধানমন্ডির ৭ নম্বর রোডের বায়তুল আমান জামে মসজিদে প্রথম জানাজা ও দুপুরে সুপ্রিমকোর্ট বার অ্যাসোসিয়েশনে দ্বিতীয় জানাজা শেষে নাজমুল হুদার লাশ তার জন্মস্থান দোহারের শাইনপুকুরের মিয়া বাড়িতে নিয়ে আসা হয়।

উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বাদ আসর তৃতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এর পর চতুর্থ জানাজার জন্য তার লাশ নিয়ে যাওয়া হয় ফুলতলা পদ্মা সরকারি কলেজ মাঠে। সেখানে জানাজা শেষে তাকে নিজ গ্রাম শাইনপুকুর মিয়াবাড়িতে ছোট পরিসরে জানাজা শেষে মিয়াবাড়ির পারিবারিক কবরস্থানে শায়িত করা হয়।

আশি বছর বয়সে থেমে যায় আলোচিত রাজনীতিবিদ ব্যারিস্টার নাজমুল হুদার জীবন প্রদীপ।

জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানান জটিল রোগে ভোগছিলেন। গত শুক্রবার সন্ধ্যায় তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১৯ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ১০ টায় তার মৃত্যু হয়।

দোহারে জয়পাড়া স্কুল মাঠে নাজমুল হুদার লাশবাহী গাড়ি এসে পৌঁছলে লাশবাহী গাড়িতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের হোসেন, দোহার থানা ওসি মোস্তফা কামাল, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভুইয়া কিসমত, সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App