×

সারাদেশ

নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে এনসিডি কর্নার উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৫৭ পিএম

নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে এনসিডি কর্নার উদ্বোধন

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য অধিদপ্তরের (এনসিডিসি) প্রোগ্রামের আওতায় এনসিডি কর্নারের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) দুপুরে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম ইফতেখার আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য ও ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর চৌধুরী লাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল হক।

এ সময় অনন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, নগরকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মিরাজ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান চুন্নু শেখ, মেডিকেল অফিসার অভিজিৎ সাহা, তাহমিনা আক্তার প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম ইফতেখার আজাদ বলেন, উচ্চ রক্তচাপ, হৃদরোগ, ডায়াবেটিস, দীর্ঘ স্থায়ী শ্বাসজনিত রোগসমূহ, মানসিক রোগসমূহ রোগীদের সরকারি স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে স্বাস্থ্য অধিদপ্তরের আওতায় এনসিডি কর্নারের উদ্বোধন করা হয়েছে।

তিনি আরো বলেন, এ সকল রোগে আক্রান্ত রোগীদের একটি বই করে দেয়া হবে, তারা এই কর্নার থেকে বই দেখিয়ে বিনামূল্যে পুরো এক মাসের ওষুধ গ্রহণ করতে পারবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App