×

সারাদেশ

শাল্লায় শামীমের শাস্তির দাবিতে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:১৯ পিএম

শাল্লায় শামীমের শাস্তির দাবিতে মানববন্ধন

ছবি: ভোরের কাগজ

সুনামগঞ্জ-২ আসনের  সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তার বিরুদ্ধে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় এস এম শামীমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় শাল্লা উপজেলার সর্বস্তরের জনগণের পক্ষে শহীদ মিনারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এর পূর্বে একটি বিক্ষোভ মিছিল করেন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধনে ৪নং শাল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামান চৌধুরীর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অজয় তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রান্টু লাল দাশ, প্রচার সম্পাদক নওশের মনির, কৃষক লীগের সাবেক সভাপতি কাজল কান্তি চৌধুরী, বাহাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি পিযুষ কান্তি দাস, যুবলীগের তপসির আলম চৌধুরী, কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ও সুরঞ্জিত সেন স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক পি সি দাশ পিযুষ, সেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিহির কান্তি রায়, আওয়ামীলীগের কর্মী একরামুল হোসেন প্রমুখ।

দিরাই শাল্লা আসনের সাংসদ ড. জয়া সেনগুপ্তাকে উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ, উস্কানি, ষড়যন্ত্র, উদ্দেশ্যমূলক ও হিংসাত্মক পোস্টের প্রতিবাদে এস এম শামীমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় শামীমের নিজ ফেসবুক আইডিতে সংসদ সদস্য জয়া সেনগুপ্তার উদ্দেশ্যে একটি কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন শামীম। এর পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠে শামীমের বিরুদ্ধে। ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের বাসিন্দা ও শাল্লা ডিগ্রি কলেজ শাখার ছাত্রলীগের আহ্বায়ক অরিন্দম চৌধুরী অপু বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। পরে ১৮ ফেব্রুয়ারি সিলেট নগরীর আম্বরখানা এলাকা থেকে এস এম শামীমকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন থানা পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App