×

খেলা

মেসির গোলে পিএসজির জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০২:১৭ এএম

মেসির গোলে পিএসজির জয়

শেষ মুহূর্তের গোলের পর এভাবেই মেসিকে জড়িয়ে উঁচিয়ে উল্লাস করেন সতীর্থরা। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস

শেষ মুহূর্তের ২ গোলে লিলিকে হারিয়েছে প্যারিস সেন্ট জ্যামাইকা (পিএসজি)।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে পার্ক ডি প্রিন্সেসে লিলিকে ৪-২ গোলের ব্যবধানে এ জয় পান পিএসজি। নাটকীয় জয়ে গোল পেয়েছেন প্যারিসের দলটির তিন তারকা ফরোয়ার্ড এমবাপ্পে, মেসি ও নেইমার। খবর ইউরো স্পোর্টের।

ম্যাচের ৮৬ মিনিট পর্যন্ত ৩-২ গোলে পিছিয়ে ছিল ক্লাবটি। চোট পেয়ে আগেভাগেই মাঠ থেকে ছিটকে গেছেন নেইমার। ঘরের মাঠে পয়েন্ট হারানোর দ্বারপ্রান্তে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। এমন সময় বরাবরের মতোই ত্রাতা হয়ে দলের হার এড়ানোর গোলটি করেন কিলিয়ান এমবাপ্পে। পাশাপাশি, অতিরিক্ত সময়ে শেষ পেরেক ঠুকে হার এড়িয়ে দলকে নাটকীয় জয় এনে দেন লিওনেল মেসি।

একাদশ মিনিটে নেইমারের অ্যাসিস্টে বক্সের সেন্টার থেকে প্রথম গোল করেন এমবাপ্পে। ছয় মিনিট পর ভিতিনহার পাস থেকে নেইমার ব্যবধান দ্বিগুণ করেন। ২৪ তম মিনিটে কর্নার থেকে উড়ে আসা বল হেড করে ২-১ করেন ডিয়াকাইট।

দ্বিতীয়ার্ধে লিলি আরো শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়ায়। ৫৬ মিনিটে তিয়াগো জালো পেনাল্টি এরিয়ায় মার্কো ভেরাত্তির ফাউলের শিকার হন। ডেভিড গোল করে সমতা ফেরান। এর পাঁচ মিনিট আগে নেইমার গোড়ালির অসহ্য ব্যথা নিয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন। থ্রু বল থেকে ৬৯ মিনিটে আন্দ্রে গোমেসের অ্যাসিস্টে ডান পায়ের শটে লিলিকে এগিয়ে দেন বাম্বা। তারা লিড ধরে রেখেছিল ৮৭ মিনিট পর্যন্ত। অবশেষে হুয়ান বার্নাটের বানিয়ে দেওয়া বলে ৩-৩ করেন এমবাপ্পে।

৭ মিনিট যোগ করা সময়ের পঞ্চম মিনিটে দলকে এগিয়ে নেন মেসি। আর্জেন্টাইন তারকার চমৎকার ফ্রি-কিকে বল পোস্টে লেগে জড়ায় জালে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App