×

সারাদেশ

গৌরীপুরে হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৫৭ পিএম

গৌরীপুরে হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

বিদ্যুতের খুটি স্থাপন নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কৃষক সজ্জাদুল হক নিহতের ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে গৌরীপুর থানার এসআই মো. শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই শাহ জালাল অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- সিরাজুল ইসলাম, মো. রুমান ও আবু কাউসার।

এর আগে নিহত কৃষক সজ্জাদুল হকের ছেলে আতাউর রহমান বাদী হয়ে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলায় ১৬ জনের নাম উল্লেখ করে ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, গত ১৯ ফেব্রুয়ারি সকালে গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পাচাশি গ্রামের শাহারিয়ার কবির শিমূলের বসত বাড়ির সামনে শিবপুর থেকে পাচাশি রাস্তার উপর পিডিবি‘র বিদ্যুতের খুটি স্থাপনকে কেন্দ্র করে বিবাদীদের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শিমুল গংরা ক্ষিপ্ত হয়ে সাজ্জাদুলের উপর দেশীয় অস্ত্র রাম দা, লোহার রড, লাঠিসোটা দিয়ে উপর্যপুরি হামলা করে। তাদের হামলায় সাজ্জাদ গুরুতর আহত হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে মচিমহাতে পাঠানোর সময় রাস্তায় মারা যায়। এ ব্যাপারে গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মাহামুদুল হাসান বলেন ৩ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্হোত আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App