×

খেলা

কতটা গুরুতর নেইমারের ইনজুরি?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০১:১৯ পিএম

কতটা গুরুতর নেইমারের ইনজুরি?

ছবি: সংগৃহীত

ভাগ্য যেন সঙ্গে নেই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমারের। ক্যারিয়ারের শুরু থেকে ইনজুরির সঙ্গে লড়াই করে চলছেন এই তারোক। পড়েছেনএকর পর এক ইনজুরির কবলে। এ কারণে গত মৌসুমের বেশিরভাগ ম্যাচ মিস করেছিলেন তিনি। কাতার বিশ্বকাপেও পড়েন ইনজুরির কবলে। মিস করেন গ্রুপ পর্বের দুইটি ম্যাচ।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) ফের ইনজুরিতে পড়েন নেইমার। এদিন লিগ ওয়ানের ম্যাচে লিলির বিপক্ষে মাঠে নেমে মারাত্মক আঘাত পান প্যারিস সেইন্ট জার্মেইয়ের এই স্ট্রাইকার।

ইনজুরিতে মাঠ ছাড়ার আগে একটি গোল ও একটি অ্যাসিস্টও করেছিলেন নেইমার। ম্যাচের দ্বিতীয়ার্ধে (৪৯ মিনিটে) লিলির ফুটবলারের সঙ্গে সংঘর্ষ হয় নেইমারের। মাঠে প্রাথমিক চিকিৎসা শেষে স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন নেইমার। ধারণা করা হচ্ছে বেশ কিছু ম্যাচের জন্য ছিটকে যেতে পারেন নেইমার।

তবে কতো দিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে তা এখনও জানা যায়নি। ম্যাচ শেষে পিএসজি কোচ ক্রিস্তোফ গালতিয়ের বলেন, নেইমারের গোড়ালি মচকে গেছে। কত দিনের মধ্যে সুস্থ হবে তা এখনো জানি না। এখন তার পরীক্ষা চলছে।

সতীর্থ কিলিয়ান এমবাপ্পে বলেন, আমি আশা করি নেইমারের চোট গুরুতর নয়, আমি আশা করি সে শিগগিরই ফিরে আসবে। তাকে আমাদের সঙ্গে দরকার।

ফুটবলের জনপ্রিয় সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো পিএসজির বরাত দিয়ে জানান, এমআরআই পরীক্ষায় জানা গেছে, নেইমারের কোনো ফ্র্যাকচার হয়নি। ৪৮ ঘণ্টার মধ্যে আবারও লিগামেন্টগুলির পরীক্ষা করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App