×

সারাদেশ

‘আমার বাবার মৃত্যুর জন্য হৃদরোগ ইন্সটিটিউট দায়ী’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৩৮ পিএম

‘আমার বাবার মৃত্যুর জন্য হৃদরোগ ইন্সটিটিউট দায়ী’

ছবি: ভোরের কাগজ

নোয়াখালী কবিরহাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এসএম ফারুকের স্বরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠানে তাঁর ছোট মেয়ে আকলিমা আক্তার ইতি বলেছেন, আমার বাবার মৃত্যুর জন্য জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট দায়ী, সেখানে আমার বাবার সঠিক চিকিৎসা হয়নি। রাতে বাবার ব্যাথা বেড়ে গেলে বার বার ডাকার পরও ডাক্তার আসেনি, নার্সরা বলেছেন ডাক্তার নাই। পরে মধ্যরাতে প্রাইভেট হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়ে আবার হৃদরোগ ইন্সটিটিউটে নিয়ে আসি। পরের দিন সকাল ১১টার পর ডাক্তার আসে। আমার বাবা মৃত্যুর আগে সাংবাদিকসহ আমাদের বলে গেছেন, চিকিৎসার অভাবে আমার যদি মৃত্যু হয়, তার জন্য হৃদরোগ হাসপাতাল দায়ী হবে। আমরা ওই হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।

সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকালে কবিরহাট উপজেলা হলরুমে কবিরহাট প্রেসক্লাব আয়োজিত শোকসভায় কবিরহাট প্রেসক্লাব সভাপতি ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন- কবিরহাট উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা সুলতানা।

শোকসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, দৈনিক মানবজমিন স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল।

শোকসভায় জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিক, কবিরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক নেতা ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত হয়ে মরহুম এসএম ফারুকের আত্মার মাগফেরাত কামনা করে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, সাংবাদিক এসএম ফারুক গত ১১ ফেব্রুয়ারী ভোর ৫টার সময় ঢাকা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দৈনিক সোনালী বার্তার নোয়াখালী জেলা প্রতিনিধি ও দৈনিক সচিত্র নোয়াখালীর কবিরহাট উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

বক্তারা সাংবাদিক এসএম ফারুকের কর্মময় জীবন নিয়ে স্মৃতিচারণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App