×

সারাদেশ

আখাউড়ায় বিষপানে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:২৭ পিএম

আখাউড়ায় বিষপানে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিষপানে সালমা বেগম (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২০ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

নিহত সালমা বেগম উপজেলার মোগড়া ইউনিয়নের জাঙ্গাল গ্রামের সৌদিআরব প্রবাসী ইয়ার হোসেনের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় ১০ বছর আগে ইয়ার হোসেন স্ত্রী ও সন্তান রেখে জীবিকার টানে সৌদি আরব যান। দীর্ঘদিন প্রবাসে থাকার সুযোগে তার স্ত্রী সালমার সাথে কুমিল্লার এক যুবক ফেসবুক ও মোাবাইল ফোনে সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে ওই যুবক তার কাছ থেকে ছলছাতুরী করে অনেক টাকা হাতিয়ে নেয় এবং তার সাথে প্রতারণা শুরু করেন। সালমা বেগম গত ১৮ ফেব্রুয়ারি প্রতারণা ও টাকার বিষয়টি নিয়ে মোবাইল ফোনে তার সাথে ঝগড়া করে। পরে বিষপান করে আত্মহনের পথ বেছে নেয়।

এদিকে, বিষের যন্ত্রণায় আত্মচিৎকার শুরু করলে বাড়ির লোকজন প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। দুই দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর সোমবার ভোরে তার মৃত্যু হয়।

উপজেলার মোগড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, তার পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা গেছে, স্বামী বিদেশে থাকায় সে এক যুবকের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই যুবক তার কাছ থেকে অনেক টাকাও নেয়। বিষয়টি নিয়ে মোবাইলে উভয়ের মধ্যে বাক-বিতাণ্ডা হয়। পরে প্রতারিত হয়েছে বুঝতে পেরে সে বিষপান করে।

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে পরকীয়া প্রেমের পরিণামে এই আত্মহত্যা। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে বলে বলেন পুলিশের এ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App