×

খেলা

যে কারণে পিএসএলে খেলার প্রস্তাবও ফিরিয়ে দিলেন তাসকিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২৭ এএম

যে কারণে পিএসএলে খেলার প্রস্তাবও ফিরিয়ে দিলেন তাসকিন

তাসকিন আহমেদ। ফাইল ছবি

বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্জাইজি ক্রিকেট লিগ ভারতের আইপিএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দেয়ার পর পাকিস্তান সুপার লিগ-পিএসএল থেকে পাওয়া প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ। ইংল্যান্ড সিরিজের কথা মাথায় রেখে দেশের প্রয়োজনে মুলতান সুলতানসের প্রস্তাবে ‘না’ বলে দিয়েছেন এই গতিতারকা।

বাংলাদেশ দলের তিন ফরম্যাটেই তাসকিন আহমেদের চুক্তি আছে। বিপিএলের শেষদিকে এসে চোটে পেয়েছেন এই ডানহাতি পেসার। এখন অনেকটাই সুস্থ।

কিন্তু ইংল্যান্ড সিরিজের আগে কোনো ধরনের ঝুঁকি নিতে রাজি নন তাসকিন। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপে তিনি জানান, যেহেতু এত গুরুত্বপূর্ণ একটা সিরিজ (ইংল্যান্ডের বিপক্ষে), গুরুত্বপূর্ণ এটা। তো কয়েক ম্যাচের জন্য যদি প্রস্তাব আসে, ওখানে গিয়ে আমি এ খেলা মিস করি, সেটা খারাপ দেখাবে। যেহেতু আমি একটা চোট কাটিয়ে উঠছি, তাই ফিট হওয়াটা গুরুত্বপূর্ণ।

এটা নিয়ে আক্ষেপ নেই। একাডেমি মাঠে বিসিবির পুনর্বাসন কেন্দ্রের প্রধান জুলিয়ান ক্যালেফাতোর সঙ্গে কাজ করতে দেখা গেছে তাসকিনকে। চাইলে পিএসএলে খেলতে পারতেন, তবে তাসকিন চান পুরোপুরি ফিট হয়ে দেশের হয়েই মাঠে নামতে।

এদিকে পিএসএল খেলতে এখন পাকিস্তান আছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তিনি পেশোয়ার জালমির হয়ে একটি ম্যাচ খেলেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App