×

সারাদেশ

বোয়ালমারীতে সড়কে প্রাণ গেল মোটরসাইকেল চালকের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:১৯ পিএম

বোয়ালমারীতে সড়কে প্রাণ গেল মোটরসাইকেল চালকের

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল-কাভার্ডভ্যান সংঘর্ষে কাজী আশরাফুল (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মোটরসাইকেলটিতে থাকা আরো এক আরোহী গুরুতর আহত হয়েছে।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখীর-বনচাকী ফাজিল মাদ্রাসা মোড়ে এ ঘটনা ঘটে।

দূর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী আইয়ুব আলীকে (২৬) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

বোয়ালমারী থানা পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে নিহতের লাশ, মোটরসাইকেল এবং কাভার্ডভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

জানা যায়, বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দীঘিরপাড় গ্রামের মৃত রবিউল কাজীর ছেলে নিহত কাজী আরশাফুল। আবার পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার বেজিডাঙ্গা গ্রামের আয়নাল শেখের ছেলে আইয়ুব আলী। কাজী আশরাফুল ও আইয়ুব আলীকে নিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল যোগে বোয়ালমারী পৌরসদরে যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে।

মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখীর-বনচাকী ফাজিল মাদ্রাসা মোড় নামক স্থানে মোটরসাইকেলটি সঙ্গে বিপরীত দিক থেকে আসা গ্যাসের সিলিন্ডার বোঝাইকৃত কাভার্ডভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল চালক কাজী আশরাফুল ঘটনাস্থলেই মারা যান।

প্রায় ১০ বছর আগে নিহতের বাবাও সড়ক দুর্ঘটনায় মারা যান। নিহতের মাতা ফেরদৌসী বেগম ওমান (প্রবাসী)। এক সপ্তাহ আগে ছেলেকে তিনি মোটরসাইকেলটি কিনে দেন বলে স্থানীয়রা জানান।

মোটরসাইকেল আরোহী আইয়ুব আলীকে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঘটনাস্থল পরিদর্শনকারী বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুল ওহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল ও কাভার্ডভ্যানটি থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App