×

সারাদেশ

বোয়ালখালীতে মনোনয়নপত্র জমা দিলেন ৪ প্রার্থী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:১৪ পিএম

বোয়ালখালীতে মনোনয়নপত্র জমা দিলেন ৪ প্রার্থী

ছবি: ভোরের কাগজ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান শূন্য পদের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষদিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৪ প্রার্থী। রবিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টা পর্যন্ত এ মনোনয়নপত্র জমা নেয়া হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল ইসলাম বলেন, ‘মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে ৪জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। তারা হলেন- কাজী আয়েশা ফারজানা, এসএম মিজানুর রহমান, রেজাউল করিম ও মো.জাহাঙ্গীর আলম।’

তিনি জানান, ‘জমাকৃত মনোনয়নপত্র ২০ ফেব্রুয়ারি সোমবার বিকেল ৩টায় জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বাছাই করা হবে।’ ২৭ ফেব্রুয়ারি প্রার্থীতা প্রত্যাহার, ২৮ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ ও ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ১৬ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

জেলা নির্বাচন কার্যালয়ে কেউই মনোনয়নপত্র জমা দেননি বলে জানিয়েছেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহা. জাহাঙ্গীর হোসেন জানান।

বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলমের মৃত্যুতে পদটি শূন্য ঘোষণা করা হয়। এ পদে ২০১৯ সালের ২৪ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ৭জন প্রার্থী উপজেলা নির্বাচন অফিস থেকে ও ৩জন প্রার্থী জেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। এর মধ্যে ৪জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী পৌরসভার সভাপতি মো. জাহাঙ্গীর আলম, স্বতন্ত্রপ্রার্থী হিসেবে জমা দিয়েছেন কাজী আয়েশা ফারজানা ও এস এম মিজানুর রহমান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App