×

বিনোদন

প্রেম নিয়ে মুখ খুললেন কার্তিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০২:০৬ পিএম

প্রেম নিয়ে মুখ খুললেন কার্তিক

কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত

প্রেম নিয়ে মুখ খুললেন কার্তিক

কয়েক দিন আগে ভালোবাসা দিবসে রাজস্থানের উদয়পুরে একসঙ্গে দেখা গিয়েছিল সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে। ভালোবাসা দিবসে একফ্রেমে বন্দি হয়েছিলেন দুই সাবেক। আপাতত কোনো ছবিতে একসঙ্গে কাজ করছেন না তারা। তবে কি এই সাক্ষাৎ একান্তই ব্যক্তিগত? না পুরনো বাঁধনে যুক্ত হচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই তাদের সমীকরণ মেলাতে চেষ্টা করছেন অনুরাগীরা। তবে নানা গুঞ্জনের অবসান ঘটিয়ে সারার সঙ্গে প্রেমের বিষয়ে নিজেই মুখ খুলেছেন কার্তিক আরিয়ান।

সদ্য মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের অভিনীত ছবি ‘শেহজাদা’। সিনেমায় এ ছবি এখন পর্যন্ত তেমন সাড়া জাগেনি। তবে বলিউডের নতুন প্রজন্মের উঠতি তারকাদের মধ্যে কার্তিক প্রথম সারিতে থাকে।

মূলত ‘ভুল ভুলাইয়া ২’-এর পর থেকে মায়ানগরীর প্রথম সারির পরিচালক ও প্রযোজকদের নজরে পড়েন কার্তিক। তবে শুধু কাজের জন্য নয়, নিজের প্রেমজীবনের কারণেও চর্চার কেন্দ্রে বলিউডের এ অভিনেতা। তার প্রেমিকার তালিকায় এখনো পর্যন্ত কোন কোন অভিনেত্রীর নাম? তালিকায় কি বলিউডের নবাবকন্যার নাম রয়েছে? এক অনুষ্ঠানের র্যাপপিড ফায়ার রাউন্ডে সব প্রশ্নের উত্তর দিয়েছেন এ অভিনেতা।

ছবি মুক্তি পাওয়ার পর থেকে ব্যস্ত হয়ে পড়েন কার্তিক আরিয়ান। প্রচার অনুষ্ঠানে গিয়ে র্যাবপিড ফায়ার রাউন্ডে একাধিক প্রশ্নের মুখোমুখি হন কার্তিক। তাকে প্রথমেই সঞ্চালক প্রশ্ন করেন সারা আলি খানের সঙ্গে কি তিনি প্রেম করেছেন? ইতিবাচক হোক বা নেতিবাচক, দুই রকম উত্তরেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় ওঠার প্রবল সম্ভাবনা। তাই বুদ্ধিমানের মতো প্রশ্নটি এড়িয়েই গেলেন কার্তিক।

এর পর সঞ্চালক প্রশ্ন করেন, কৃতি শ্যাননের সঙ্গে কি কখনো তার প্রেমের সম্পর্ক ছিল? সেই প্রশ্নে কার্তিকে সোজা উত্তর, না। দুই প্রশ্নে কার্তিকের দুই রকম প্রতিক্রিয়ায় অনুরাগীদের ধারণা- জনসমক্ষে সম্পর্কের কথা প্রকাশ করতে না চেয়েই প্রশ্ন এড়িয়েছেন কার্তিক।

তাদের দাবি, যদিও সত্যিই কোনো সম্পর্ক না থাকত, তা হলে তো সরাসরি না বলতেই পারতেন অভিনেতা, ঠিক যেমনটি বললেন কৃতি শ্যাননের ক্ষেত্রে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App