×

সারাদেশ

নাজিরহাট পৌর নির্বাচনে মনোনয়ন জমা দিলেন ৫৭ প্রার্থী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:২৮ পিএম

নাজিরহাট পৌর নির্বাচনে মনোনয়ন জমা দিলেন ৫৭ প্রার্থী

ছবি: ভোরের কাগজ

চট্টগ্রামের ফটিকছড়ির নাজিরহাট পৌরসভা নির্বাচনে ১৯ ফেব্রুয়ারি রবিবার ছিল প্রার্থীদের মনোনয়ন জমা দানের শেষ দিন। এদিন সকাল থেকে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমূখর পরিবেশের মধ্যে দিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মেয়র পদে ৭ জন, সংরক্ষিত মহিলা পদে ৮ এবং সাধারণ কাউন্সিলর পদে ৪২ সহ সর্বমোট ৫৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ বিষয়ে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. তারিফুজ্জামান বলেন, বিগত কয়েকদিন ধরে সুশৃংখলভাবে প্রার্থীরা মনোনয়নপত্র জমা করেছেন। আজ (রবিবার) শেষ দিনে বিকাল ৪টা পর্যন্ত মেয়র, সংরক্ষিত মহিলা ও সাধারণ কাউন্সিলর পদের বিপরীতে মোট ৫৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদিকে মেয়র পদে যারা মনোনয়ন জমা দিয়েছেন তারা হলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী একে জাহেদ চৌধুরী, তরিকত ফেডারেশন মনোনীত মোহাম্মদ শাহ জালাল। স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে মোহাম্মদ নাছির উদ্দিন, জাহাঙ্গীর আলম চৌধুরী,এস এম শফিউল আলম এডভোকেট মো : ইসমাইল গনি ও আনোয়ার পাশা।

কাউন্সিলর পদে ৮ নং ওয়ার্ডে মোহাম্মদ আলী, মো: আলী নেওয়াজ, বেলাল উদ্দিন, ৫ নং ওয়ার্ডে মোস্তফা কামাল, ৬ নং ওয়ার্ডে দিদারুল আলম,৭ নং ওয়ার্ডে মোহাম্মদ ইসমাইল। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪, ৫,৬ নং ওয়ার্ড থেকে নাজমা সুলতানা এবং ৭,৮,৯ নং ওয়ার্ড থেকে হাসিনা মমতাজ মনোনয়ন জমা দিয়েছেন।

এদিকে, মনোনয়নপত্র জমাদান উপলক্ষে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নিজেদের কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গনে জড়ো হন। এ সময় বাদ্য বাজিয়ে মিছিল-স্লোগানে মূখরিত হয়ে উঠে পরিষদ প্রাঙ্গন।

পরে প্রার্থীরা নির্বাচনে অংশগ্রহন নিয়ে উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলে প্রতিক্রিয়া জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App