×

খেলা

ঝিকরগাছায় ১৬ দলীয় ফুটবলে চ্যাম্পিয়ন মাটিকোমরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৭ পিএম

ঝিকরগাছায় ১৬ দলীয় ফুটবলে চ্যাম্পিয়ন মাটিকোমরা

ছবি: ভোরের কাগজ

যশোরের ঝিকরগাছায় বল্লা ১৬ দলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় খেলায় ৪-০ গোলে উলাশী ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে মাটিকোমরা ফুটবল একাদশ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে বল্লা স্কুল মাঠে ফাইনাল খেলায় মাটিকোমরা ফুটবল একাদশ দলের হয়ে নাইজেরিয়ান ফুটবলার সাইমন অংশগ্রহণ করেন। বিদেশি এই ফুটবলারের পায়ের জাদু দেখতে মাঠে ভিড় করে উৎসুক জনতা। খেলা শুরুর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় বল্লা বিএনকে মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ। মাঠে জায়গা না পেয়ে আশেপাশের বাড়ির ছাদে বসেও খেলা দেখেছে হাজার হাজার দর্শক।

খেলায় প্রথমার্ধেই আক্রমনাত্মক ভঙ্গিতে খেলা শুরু করে মাটিকোমরা ফুটবল একাদশ। প্রথমার্ধে আরিস ও আশরাফুলের গোলে ২-০ গোলে লিড পায় দলটি। দ্বিতীয়ার্ধে গোল করে নাইজেরিয়ান ফুটবলার সাইমন ও সুজন। ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন আরিস। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি ও পুরস্কারের অর্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন।

বল্লা বিএনকে মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ঝিকরগাছা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোস্তফা আনোয়ার পাশা জামাল, ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন ভক্ত, সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবিব শিপার, ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা সেলিম রেজা, নির্বাসখোলা ইউপি চেয়ারম্যান খাইরুজ্জামান, বল্লা দাখিল মাদরাসার সভাপতি নজরুল ইসলাম, বায়োফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মিজানুর রহমান, বিশিষ্ট কবি ও কথা সাহিত্যিক রেজা নুর।

অনুষ্ঠান পরিচালনা করেন বল্লা যুব সমাজ ও গ্রামবাসী কমিটির আহবায়ক আজাহারুল ইসলাম মিথুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App