×

জাতীয়

রাজধানীতে ১৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:০৮ পিএম

রাজধানীতে ১৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

ছবি: সংগৃহীত

রাজধানীতে ১৩ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় মিরপুর মডেল থানার শেওড়াপাড়া আলী ভবনের একটি ফ্ল্যাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন, মাহমুদুল হাসান (৪১), মো. সোহাগ মিয়া (৩৭) এবং মীম আক্তার (২২)। গ্রেপ্তারদের মধ্যে মাহমুদুল ও মীম আক্তার স্বামী স্ত্রী। এছাড়া সোহাগ মাহমুদুলের ভাতিজা।

মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, আজ সকাল সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শেওড়াপাড়ায় আলী ভবন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে ঘরে তল্লাশি চালিয়ে আলমারিতে বিশেষ কায়দায় রাখা ১২ হাজার পিস, সোহাগের কাছ থেকে ৬০০ এবং মীমের কাছ থেকে ৪০০ পিস ইয়াবাসহ মোট ১৩ হাজার ইয়াবা জব্দ করা হয়। জব্দ হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ৩৯ লাখ টাকা।

তিনি আরো বলেন, গ্রেপ্তার মাহমুদুল তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তিনি মূলত ইয়াবা ব্যবসা করেন। তিনি টেকনাফ থেকে ইয়াবা এনে ঢাকাসহ পার্শ্ববর্তী জেলায় সরবরাহ করেন। আর তার এই কাজে সহযোগিতা করেন তার স্ত্রী মীম এবং ভাতিজা সোহাগ। স্ত্রী ইয়াবা সামলে রাখেন। আর ভাতিজা সোহাগ উবারে গাড়ি চালানোর ছদ্মবেশে তা বিভিন্ন স্থানে পৌঁছে দেন। গ্রেপ্তার মাহমুদুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে আরও একটি মামলা করা হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App