×

খেলা

পিএসএলে খেলবেন না তাসকিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৯ পিএম

পিএসএলে খেলবেন না তাসকিন

ছবি: সংগৃহীত

পাকিস্তান সুপার লীগে (পিএসএল) ডাক পেয়েছিলেন পেসার তাসকিন আহমেদ। মুলতান সুলতানের হয়ে তিন ম্যাচ খেলার প্রস্তাব এসেছিল তার কাছে। তবে ইংল্যান্ড সিরিজের প্রস্তুতির কথা ভেবে তাতে না করে দিয়েছেন তাসকিন আহমেদ।

এর আগে গেল বছর আইপিএলেও খেলার প্রস্তাব পেয়েছিলেন তাসকিন আহমেদ। সেবারও জাতীয় দলকে প্রাধান্য দিতে আইপিএলকে না করে দিয়েছিলেন তারকা এই পেসার। আগামী ২৪ ফেব্রুয়ারি তিন ওয়ানডে এবং তিন টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বাংলাদেশে আসছে ইংল্যান্ড ক্রিকেট দল।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) একক অনুশীলন শেষে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের তাসকিন বলেন, গতবার আইপিএল না খেলায় বোর্ড থেকে পুরস্কৃত করেছে। ফ্র্যাঞ্চাইজি লীগে খেলার চেয়ে দেশের হয়ে খেলাটাই মূল লক্ষ্য। আইপিএল খেলতে পারিনি বলে আক্ষেপ নেই। ভালো করলে সামনে আরও সুযোগ আসবে। দিনশেষে জাতীয় দলে খেলার জন্যই তো কষ্ট করা।’ তাসকিন যোগ করেন, ‘আসলে বোর্ড থেকে যেটা সিদ্ধান্ত নেবে, ম্যানেজমেন্ট আছে। যেহেতু এত গুরুত্বপূর্ণ একটা সিরিজ, গুরুত্বপূর্ণ তো এটাই। কয়েক ম্যাচের জন্য যদি ওখান থেকে প্রস্তাব আসে আর সেখানে গিয়ে যদি এই খেলা মিস করি সেটা খারাপ দেখাবে। যেহেতু ইনজুরি থেকে সেরে উঠছি। পুরোপুরি ফিট হওয়াটা গুরুত্বপূর্ণ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App