×

সারাদেশ

সিংগাইরে শিশুকে চিকিৎসার নামে মাকে ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:১২ পিএম

সিংগাইরে শিশুকে চিকিৎসার নামে মাকে ধর্ষণ

ছবি: ভোরের কাগজ

মানিকগঞ্জের সিংগাইরে ভণ্ড ফকির আলালের (৫০) বিরুদ্ধে অসুস্থ শিশু সন্তানকে চিকিৎসার নামে তার মাকে (২০) ভুট্টা খেতে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠেছে। ধর্ষণের শিকার ওই মায়ের অভিযোগের ভিত্তিতে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে অভিযুক্ত ফকিরকে আটক করেছেন থানা পুলিশ ।

এর আগে বুধবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২ টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত ফকির উপজেলার তালেবপুর ইউনিয়নের জয়নগর গ্রামের মৃত. জহরউদ্দিনের ছেলে।

ভুক্তভোগীর পরিবার সূত্র জানা যায়, ভুক্তভোগীর ১৪ মাসের শিশু বাচ্চার বমি ও পাতলা পায়খানা হয়। এ ব্যাপারে স্থানীয় আলাল ফকিরের সাথে কথা হয়। সে গভীর রাতে ধাঁরানি (ঝাঁড় ফুঁ) দেয়ার কথা বলে। সেই সুবাধে বুধবার দিবাগত রাত ২টার দিকে ভিকটিম ও তার স্বামীকে ঘুম থেকে ডেকে ওঠায়। এরপর ধাঁরানি দেয়ার জন্য বাড়ির পাশে হান্নান চেয়ারম্যানের পুকুর পাড় নিয়ে যায়। অতপর কৌশলে ভণ্ড ফকির ভুক্তভোগীর স্বামীকে দাঁড় করিয়ে রেখে ধাঁরানি দেয়ার কথা বলে ওই নারীকে ভুট্টা খেতে নিয়ে ধর্ষণ করেন। ভুক্তভোগী নারী বিষয়টি স্বামীকে জানালে পরিবারের পরামর্শে থানায় অভিযোগ দায়ের করেন। পরে থানা পুলিশ ধর্ষককে আটক করে।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, ধর্ষণের অভিযোগে মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App