×

সারাদেশ

ষড়যন্ত্র করে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করা যাবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:১২ পিএম

ষড়যন্ত্র করে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করা যাবে না

আদিতমারীতে শেখ হাসিনার উপহার বীর নিবাসের চাবি হস্তান্তর করেন সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এমপি। ছবি: ভোরের কাগজ

ষড়যন্ত্র মিথ্যাচার করে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ তৈরি করার উন্নয়নকে বাধাগ্রস্ত করা যাবে না। আওয়ামী লীগ সরকার জনগণের ভাগ্য উন্নায়নের সরকার। এ সরকার জনবান্ধব সরকার। তাই আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়নে মুক্তিযোদ্ধাদের জন্য পাকা বাড়ি নির্মাণ করে দিচ্ছেন।

শুক্রবার (১৭ ফ্রেরুয়ারি) বিকেলে আদিতমারী উপজেলার কমলাবাড়ী বীর নিবাসের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। পরে তিনি আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের নায়গোরটারী এলাকায় ৭৬ লক্ষ সাতষট্টি হাজার টাকা ব্যয়ে ১ কি.মি. এইচবিবি রাস্তার উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জি আর সারওয়ার।

এর আগে তিনি আদিতমারী কালীগঞ্জ ৬নং সেক্টরে প্রয়াত বীর মুক্তিযোদ্ধার স্ত্রীভ হাতে মুক্তিযোদ্ধাদের জন্য তৈদ্ভ জননেত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ বীর নিবাসের চাবি হস্তান্তর করেন।

সমাজকল্যাণ মন্ত্রী আচভফ বলেন, মুক্তিযুদ্ধের অপর নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানগ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এ স্বাধীন সার্বভৌমত্ব পেতাম না। যারা বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শকে অস্বীকার করে, তারা পাকিস্তাদবদের দোসর, এদের বিষ দাঁত ভেঙ্গে দিতে হবে।

আলোচনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- লালমনিরহাট জেলা ম, মহাম্মদ উল্যাহ, আদিতমারী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রওজাতুন জান্নাত, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, প্রকল্প বাস্তবাযন কর্মকর্তা মফিজুল ইসলাম, আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোক্তারুল ইসলাম, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মহিষখোঁচা ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মিজানুর রহমান মিজান, সায়েম মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান চিত্ত রঞ্জন রায়, উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ভোরের কাগজ সাংবাদিক রবিউল ইসলাম (বাবুল) সেচ্ছা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোর্শেদ, কৃষকলীগের সভাপতি বাদশা আলমগীর, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম বাবু প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App