×

বিনোদন

‘বেফাঁস মন্তব্য করলে আইনি ব্যবস্থা’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫৬ পিএম

‘বেফাঁস মন্তব্য করলে আইনি ব্যবস্থা’

ছেলে শেহজাদ খান বীরকে কোলে নিয়ে উচ্ছ্বসিত চিত্রনায়িকা শবনম বুবলি। ছবি: ফেসবুক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবারো উত্তেজনাকর স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলি।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রকাশ করা এই পোস্টে এই চিত্রনায়িকার ব্যক্তিজীবনের নানা চিত্র উঠে এসেছে। কাউকে অভিযুক্ত না করলেও ইঙ্গিতে জানিয়েছেন, নিজের ব্যক্তিজীবন নিয়ে কেউ বেফাঁস মন্তব্য করলে আইনি ব্যবস্থা নিতে পিছপা হবেন না তিনি।

ফেসবুকে তার স্ট্যাটাসের শুরুতেই বুবলিউল্লেখ করেছেন, আমি একটি কথা স্পষ্ট করে বলে দিতে চাই, কারো নোংরা ব্যক্তিস্বার্থ উদ্ধারে আমাকে নিয়ে বা আমার ব্যক্তিজীবন নিয়ে কেউ কোনো বেফাঁস মন্তব্য করলে বা কোনো ইঙ্গিতপূর্ণ কথা বলার চেষ্টা করলে তার বা তাদের বিরুদ্ধে আমি দেশের প্রচলিত আইনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করব। কারণ, আমি দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল।

বুবলি আরো বলেন, কিছুদিন পরপর যে ব্যক্তি এসব নোংরা খেলা শুরু করে বা যাদের দিয়ে করায়, তাদের সবকিছু সোশ্যাল মিডিয়া, পত্রিকা এবং ইউটিউবে রয়েছে, যা ডকুমেন্ট হিসেবে যথেষ্ট এসবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। এসব নোংরামি পাত্তা দেয়ার রুচি থাকে না বলেই এসব নিয়ে আমার কথা বলা হয় না। কিন্তু চুপ থাকাকে যদি সে বা তারা সুযোগ পাওয়া মনে করে, তাহলে তা হবে তাদের চরম ভুল। আশপাশে হাজার কিছু হলেও দিন শেষে আমাকে নিয়েই এসব ব্যক্তির ব্যস্ততা, এমনকি নাওয়া-খাওয়া- সব থাকে আমার চিন্তায়। এদের রেসপন্স করতেও রুচিতে বাঁধে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App