×

জাতীয়

বাংলাদেশকে ‘আফগানিস্তান’ বানাতে চায় বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩২ পিএম

বাংলাদেশকে ‘আফগানিস্তান’ বানাতে চায় বিএনপি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

বাংলাদেশকে বিএনপি ‘আফগানিস্তান’ বানাতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিং এলাকায় ঢাকা মহানগর উত্তর আয়োজিত ‌‘শান্তি সমাবেশে’ প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, কিছুদিন আগে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু। সরকারের সঙ্গে কথাবার্তা বলেছেন। আমেরিকার দূতের সঙ্গে কথা বলতে বিএনপি অনেক চেষ্টা করেছিল, সফল হয়নি। বিএনপি ক্রমেই বন্ধুহীন হয়ে পড়ছে। নষ্ট রাজনীতির হোতা হচ্ছে বিএনপি। তাদের কাছে গণতন্ত্র, জনগণ কেউই নিরাপদ নয়।

তিনি আরো বলেন, ১৪ বছর আগের ও পরের মোহাম্মদপুর, দিন ও রাতের পার্থক্য। অন্ধকার থেকে আলো। এটা এখন ডিজিটাল নগরী। এই নগরী উন্নয়নের ঝলকে আলোকিত। আদাবরের যেদিকেই তাকাবেন, কেবল উন্নয়ন আর উন্নয়ন দেখবেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App