×

চিত্র বিচিত্র

প্রেমিকাকে গোলাপ বাগান উপহার প্রেমিকের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩৫ পিএম

প্রেমিকাকে গোলাপ বাগান উপহার প্রেমিকের

ছবি: সংগৃহীত

ভালোবাসা দিবসে প্রিয় মানুষের কাছ থেকে গোলাপ ফুল উপহার পেলে সবাই আনন্দিত হন। তবে প্রিয় মানুষকে কেউ যদি শুধু একটি গোলাপ বা ফুলের তোড়া দিয়ে নয়, বরং যদি তার নামে গোটা একটা গোলাপ ফুলের বাগান উপহার দেন তাহলে কেমন লাগবে? শুনতে আশ্চর্য লাগলেও এমনই এক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন বলছে, প্রেমিকার জন্য আলাদা কিছু করতে চেয়েছিলেন এক প্রেমিক। সেই ভাবনা থেকেই প্রেমিকা শ্রিয়ার নামে গোলাপ বাগান তৈরি করেন তিনি। পরে ভালোবাসার সপ্তাহে গোলাপ বাগানটিই প্রেমিকাকে উৎসর্গ করেন সেই যুবক।

এতে বলা হয়েছে, প্রেমিক যুবকটি ভালোবাসা দিবসে প্রেমিকাকে গোলাপ বাগান উপহার দেওয়ার চিন্তা করেছিলেন আট মাস আগে থেকেই। কিন্তু কী ভাবে এটা করা সম্ভব তা বুঝতে পারছিলেন না। গাজিয়াবাদে বেশ বড় একটি গাছপালার ফার্ম রয়েছে। একদিন তিনি সেখানে যান। ওই ফার্মটি দেখাশোনা করেন পরিবেশবিদ প্রদীপ ধালিয়া। ওই যুবক প্রদীপকে প্রেমিকার নামে গোলাপ বাগান তৈরির কথা জানান । প্রদীপ খুশী হয়ে দায়িত্ব নিয়ে ওই ফার্মে একটি গোলাপ বাগান তৈরি করার তোড়জোড় করেন। প্রায় আট মাসের পরিশ্রম শেষে তৈরি হয় একটি গোলাপ বাগান। প্রেমের সপ্তাহে প্রেমিকের কাছ থেকে এমন উপহার পেয়ে আবেগতাড়িত হয়ে পড়েন ওই তরুণীও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App