×

বিনোদন

‘প্রত্যাশার চেয়ে বেশিই পেয়েছি’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৪৬ পিএম

‘প্রত্যাশার চেয়ে বেশিই পেয়েছি’

তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত

‘প্রত্যাশার চেয়ে বেশিই পেয়েছি’

অতনু ঘোষের আরও এক পৃথিবী সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণের। গত ৩ ফেব্রুয়ারি কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমাটি। তার অভিনয়ও প্রশংসিত হয়েছে।

সিনেমার প্রচারণায় সময় ব্যয় করেছেন তাসনিয়া ফারিণ। প্রেক্ষাগৃহে মুক্তির আগে-পরে তিন সপ্তাহ প্রচারণায় অংশ নিয়েছেন। তবে সবশেষ গত ৮ ফেব্রুয়ারি বাংলাদেশে ফিরেছেন তিনি।

আরও এক পৃথিবী মুক্তির পরপরই সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে নিজের নামের আগে চিত্রনায়িকা লিখেছিলেন ফারিণ। এটা একদমই মজা করে লিখেছিলেন বলে একটি সংবাদমাধ্যমকে জানান এই অভিনেত্রী।

ফারিণ বলেন, মজা করেই নামের আগে চিত্রনায়িকা লিখেছিলাম। প্রেক্ষাগৃহে যখন নিজেকে বড় পর্দায় দেখছিলাম, সেই সময় মনে হচ্ছিল এটাই আমার জন্য বড় মুহূর্ত। এ কারণে তখন পোস্টটি করেছিলাম। তবে দেশে ফেরার পর এখন আর চিত্রনায়িকা-চিত্রনায়িকা ভাব মনে হচ্ছে না।

তিনি বলেন, এখন মনে হচ্ছে আমি সেই আগের ফারিণই—যেই লাউ, সেই কদু। কলকাতায় ছিলাম অনেক দিন, একটা সিনেমা-সিনেমা পরিবেশে সময় কেটেছে। এ কারণে চিত্রনায়িকা-চিত্রনায়িকা একটা ভাব তৈরি হয়েছিল নিজের মধ্যে।

এ সিনেমায় অভিনয়ের প্রাপ্তি প্রসঙ্গে ফারিণ বলেন, যারা ছবিটি দেখেছেন, তারা আমার কাজে খুশি। সেই দিক থেকে বলতে পারি, প্রত্যাশার চেয়ে বেশিই পেয়েছি। আমি মনে করি, সিনেমায় আমার জন্য এটি ভালো অভিষেক। ছবিটি যদি আমার শেষ ছবিও হয়, তাহলেও কোনো অনুশোচনা থাকবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App