×

সারাদেশ

ক্ষেতলাল প্রেসক্লাবের সভাপতি নাদিম, সম্পাদক আলমগীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:১২ পিএম

ক্ষেতলাল প্রেসক্লাবের সভাপতি নাদিম, সম্পাদক আলমগীর

ছবি: ভোরের কাগজ

জয়পুরহাটের ক্ষেতলাল প্রেসক্লাবের সভাপতি পদে আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম (ইত্তেফাক) এবং সাধারণ সম্পাদক পদে আলমগীর চৌধুরী (কালের কন্ঠ) নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় ক্ষেতলাল ডায়াবেটিক সমিতির গোলচত্বরে অনুষ্ঠিত প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন ঘোষণা করা হয়।

প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে আজিজার রহমান (আজকের পত্রিকা), মিজানুর রহমান (প্রতিদিনের সংবাদ), যুগ্ম সম্পাদক হাসান আলী (যুগান্তর), অর্থ সম্পাদক আজিজুল হক (আজকালের খবর), দপ্তর ও সাহিত্য সম্পাদক একরামুল ইসলাম উজ্জ্বল (ভোরের ডাক), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস, এম ওয়াকিল আহমেদ (সূর্যোদয়), ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ারুল ইসলাম (নয়া দিগন্ত), আইসিটি বিষয়ক সম্পাদক আবু হাসান (মানবজমিন), প্রচার সম্পাদক এস এম মিলন (আজকের সংবাদ), কার্যনির্বাহী সদস্য মাহমুদুল হাসান চৌধুরী ও এস এম মহিউল আলম মুরাদ (ভোরের দর্পণ) নির্বাচিত হয়েছেন। এ ছাড়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে সাংবাদিক, কবি ও প্রাবন্ধিক কাজী রিয়াজুল কবির অরূপকে নির্বাচিত করা হয়।

দ্বি-বার্ষিক সম্মেলনে সাংবাদিক আলমগীর চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাংবাদিক আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, কাজী রিয়াজুল কবির অরূপ, এম হাসান আলী, এস এম শওকত ও আলী মর্তুজা চৌধুরী রবিন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App