×

সারাদেশ

সুনামগঞ্জে বর্ণিল আয়োজনে ভোরের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:২৭ পিএম

সুনামগঞ্জে বর্ণিল আয়োজনে ভোরের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছবি: ভোরের কাগজ

সুনামগঞ্জে বর্ণিল আয়োজনে ভোরের কাগজের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাত ১০টায় সুনামগঞ্জ শহরের হাসন নগরের একটি পার্টি সেন্টারের কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা করা হয়।

পরে ভোরের কাগজের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মো. সাজ্জাদ হোসেন শাহের সভাপতিত্বে ও ছাতক প্রতিনিধি শংকর দত্ত ও ধরমপাশা প্রতিনিধি ইউপি চেয়ারম্যান মো. জুবায়ের পাশা হিমুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ ও সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেরগুল আহমদ, কবি সাহিত্যিক ও গবেষক সুখেন্দু সেন, সুনামগঞ্জের সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক সেলিম আহমেদ, রিপোর্টার ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলাল, বাংলা নিউজের জেলা প্রতিনিধি আশিকুর রহমান পীর, সময় টিভির জেলা প্রতিনিধি হিমাদ্রী শেখর ভদ্র, আরটিভির জেলা প্রতিনিধি শহীদ নূর আহমদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন ভোরের কাগজের বিশ্বম্ভরপুর উপজেলা প্রতিনিধি স্বপন কুমার বর্মন, জামালগঞ্জ প্রতিনিধি অঞ্জন পুরকায়স্থ, শান্তিগঞ্জ প্রতিনিধি মো. ছায়াদ হোসেন সবুজ, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি মো. হোসাইন আহমদ, জগন্নাথপুর প্রতিনিধি মো. রিয়াজ রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে নৈশভোজের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App