×

পুরনো খবর

মুক্তি পেল ‘শেহজাদা’ সিনেমার টাইটেল সং

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ০১:১৯ পিএম

মুক্তি পেল ‘শেহজাদা’ সিনেমার টাইটেল সং

ফাইল ছবি

মুক্তি পেল ‘শেহজাদা’ সিনেমার টাইটেল সং

বলিউড তারকা কার্তিক আরিয়ানের ‘শেহজাদা’ সিনেমার টাইটেল সং প্রকাশ্যে এসেছে। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে ‘শেহজাদা’র শিরোনাম গানটি নিজেই পোস্ট করেন বলিউড হার্টথ্রব কার্তিক। আগামী ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ বলিউড তারকার সিনেমাটি।

গানটি গেয়েছেন সোনু নিগম। এরই মধ্যে ‘শেহজাদা’ সিনেমার ট্রেলার, টিজার ও বেশ কয়েকটি গান মুক্তি পেয়েছে।

এরই ধারাবাহিকতায় এবার প্রকাশ্যে এলো সিনেমাটির টাইটেল সং। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে আগামী সিনেমা ‘শেহজাদা’র শিরোনাম গানটি পোস্ট করেছেন বলিউড হার্টথ্রব কার্তিক আরিয়ান। সঙ্গে লিখেছেন গানের কয়েকটা লাইনও।

‘ম্যায় যো আ গয়া, ম্যায় অব না যাউঙ্গা, ম্যায় সব কা বন যাউঙ্গা শেহজাদা’। গানটিতে সুর দিয়েছেন প্রীতম। ইন্টারেনেটে গানটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘সোনি নিগম স্যরের কোনো জবাব নেই। অসাধারণ একজন শিল্পী।’

অন্যদিকে কেউ বা আবার লিখেছেন, শেহজাদার টাইটেল ট্র্যাকটি অসাধারণ লাগল। কী সুন্দর গান। সবচেয়ে প্রশংসনীয় কার্তিক আরিয়ানের চার্ম।’ অভিনেতার কোনো অনুরাগী আবার লিখেছেন, ‘কার্তিকের মিষ্টত্বই দারুণ মানিয়েছে এই গানের সঙ্গে।

এর আগে ‘মুন্ডা সোনা হুঁ ম্যায়’, ‘ছেড়খানিয়া’, ‘মেরে সওয়াল কা’, ‘ক্যারেক্টার ঢিলা ২.০’ গানগুলো মুক্তি পেয়েছে এই সিনেমার। প্রতিটা গানই বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

২০২২ সালে বেশ ভালো কেটেছে কার্তিক আরিয়ানের। তার অভিনীত সবকটি সিনেমাই দারুণ সাফল্য পেয়েছে। চলতি বছরও তার একাধিক সিনেমা মুক্তি পাবে। ‘শেহজাদা’ ছাড়াও তাকে দেখা যাবে আরো বেশ কয়েকটি সিনেমাতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App