×

সারাদেশ

সিংগাইরে ভাই-ভাতিজার কিলঘুষিতে মানিক মোল্যার মুত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৪৬ পিএম

সিংগাইরে ভাই-ভাতিজার কিলঘুষিতে মানিক মোল্যার মুত্যু

ছবি: ভোরের কাগজ

জমি সংক্রান্ত বিরোধের জেরে টয়লেট নির্মাণকে কেন্দ্র করে মানিক মোল্যা (৫০) নামের এক ব্যক্তির ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর খান পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মানিক মোল্যা ওই গ্রামের মৃত খালেক মোল্যার ছেলে ও ৩ সন্তানের জনক।

স্থানীয়রা জানান, বাড়ির জায়গা জমি নিয়ে নিহতের বড় ভাই খোরশেদ মোল্যা, ছোট ভাই সফি মোল্যা ও তার আরেক ভাইয়ের ছেলে হাসানের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে মানিক মোল্যা শ্রমিক নিয়ে ঘরের পাশে টয়লেট নির্মাণ করতে গেলে তার ভাই ভাতিজা বাধা দেন। এ সময় কথা কাটাকাটির এক পর্যায় মানিক মোল্যাকে কিলঘুষি মারলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী রোকেয়া অভিযোগ করে বলেন,ভাই ভাতিজার মারপিটেই আমার স্বামীর মৃত্যু হয়েছে।

স্থানীয় ১ নং ওয়ার্ডের মেম্বার সানোয়ার হোসেন বলেন, বিভিন্ন জন মানিক মোল্যার মৃত্যু নিয়ে নানা মতামত দিলেও ময়নাতদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না। এ রির্পোট লেখা পর্যন্ত অভিযুক্তরা পলাতক রয়েছে। পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। নিহতের পরিবারে চলছে শোকের মাতম।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App