×

জাতীয়

প্রাইভেটকারে ছিনতাই, গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২৭ পিএম

প্রাইভেটকারে ছিনতাই, গ্রেপ্তার ৩
প্রাইভেটকারে ছিনতাই, গ্রেপ্তার ৩
প্রাইভেটকারে ছিনতাই, গ্রেপ্তার ৩

ছবি: ভোরের কাগজ

৩ ছিনতাইকারী গ্রেপ্তার

ছিনতাইয়ের প্রস্তুতিকালে তালিকাভুক্ত তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে মিরপুর মডেল থানার চিড়িয়াখানা রোডের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো: মফিজুল ইসলাম ওরফে সোহেল ওরফে মামা (৪৪), মোহাম্মদ আলী (৩৮) এবং ড্রাইভার মো: হান্নান মিয়া ওরফে হানিফ (২৮)। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার, একটি চাপাতি, দুইটি ছুরি, লাঠি, চশমা এবং ফিতা উদ্ধার করা হয়।

এ বিষয়ে মিরপুর মিডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন ভোরের কাগজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর মডেল থানার একটি দল মিরপুর-১, রাইনখোলা, চিড়িয়াখানা রোডের ইসরা দিয়া কাচ্চি হাউজের সামনে একটি এক্সিউ মডেলের প্রাইভেট কার আটক করে এই তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। পরে গাড়ি তল্লাশি করে একটি চাপাতি, দুইটি ছুরি, একটি লাঠি, দুইটি ফিতা, একটি সানগ্লাস জব্দ করে।

তারা ভোর ৬ টা থেকে ঢাকা জেলা ও মহানগরীর বিভিন্ন স্থানে ঘুরে। এরপর ভাড়ায় যাবে বলে যাত্রী উঠায়। যাত্রী উঠার সাথে সাথেই দুইপাশ থেকে আরও দুইজন এসে উঠে। তারা প্রথমেই সেখানে ফিতা দিয়ে তার হাত বেঁধে ফেলে, চোখে চশমা পরিয়ে দেয়। এরপর সাথে থাকা সব টাকা হাতিয়ে নেয়। পরে সেই লাঠি দিয়ে পায়ে মারতে থাকে এবং মোবাইলে বাসা থেকে টাকা আনতে বলে। এতে কেউ অস্বীকার করলে তখন চাপাতি ও ছুরি দিয়ে প্রাণনাশের হুমকি দেয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তার সোহেলের বিরুদ্ধে ২ টি, মোহাম্মদ আলীর বিরুদ্ধে তিনটি এবং হানিফের বিরুদ্ধে ২ টি মামলা রয়েছে। ২০১৩ সাল থেকেই তারা এই কাজ করে। এর আগে আরও একবার জেলে গিয়ে প্রায় এক বছর জেল খেটে মাত্র দুই মাস আগে মুক্তি পেয়ে ফের এই কাজে নামে। এই কাজের জন্যই মাসে ৩০ হাজার টাকায় এক্সিউ প্রাইভেট কার ভাড়া নেয় তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App