×

সারাদেশ

কালীগঞ্জে ব্যবসায়ীর তিন লাখ টাকা ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৩৬ পিএম

কালীগঞ্জে ব্যবসায়ীর তিন লাখ টাকা ছিনতাই

ছবি: সংগৃহীত

লালমনিরহাটের কালীগঞ্জে মশিউর রহমান বিপ্লব (৫২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে তিন লাখ টাকা ও বিকাশের পাঁচটি মোবাইল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাত পৌনে ১২টার দিকে তুষভান্ডার বাজারের পাশে তার বাড়ি সংলগ্ন এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাড়ির অদূরে উপজেলা সদরের তুষভাণ্ডার বাজারে আল আমিন এন্টারপ্রাইজ নামক একটি প্রতিষ্ঠান দিয়ে মুদি ও বিকাশের ব্যবসা করতেন ব্যবসায়ী মশিউর রহমান বিপ্লব। প্রতিদিনের মত মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাতে দোকান বন্ধ করে ইউএনওর বাসার সামনের সড়ক দিয়ে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি।

এ সময় মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সামনে সড়কে বাঁশের খুঁটি ফেলা ছিল। এটি সরানোর সময় পেছন দিক থেকে ছিনতাইকারী চক্রটি তার মাথায় আঘাত করে। এতে সজ্ঞাহীন হয়ে মাটিতে পড়ে গেলে ব্যবসায়ী মশিউরের ব্যাগে থাকা ৩ লাখ টাকা ও বিকাশের পাঁচটি মোবাইল নিয়ে সটকে পড়ে চক্রটি। পরে তার স্ত্রী মোবাইলে কল করে কোনো সাড়া শব্দ না পেয়ে স্বামীর খোঁজে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হলে সড়কে বিপ্লবকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান।

পরে স্থানীয়দের সহায়তায় প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য রংপুরে ডক্টর ক্লিনিকে ভর্তি করেন। এ ঘটনায় আহত ব্যবসায়ীর ভাই বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন করেন।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। চক্রটিকে শনাক্ত করতে তদন্ত চলছে। উপজেলা পরিষদ চত্বরের পাশে এমন ঘটনার দুঃসাহস দেখানো চক্রটিকে শনাক্ত করে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App