×

সারাদেশ

শান্তিগঞ্জে চুরি হওয়া ৭ ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪৪ পিএম

শান্তিগঞ্জে চুরি হওয়া ৭ ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ২

ছবি: ভোরের কাগজ

শান্তিগঞ্জে চুরি হওয়া ৭ ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ২

ছবি: ভোরের কাগজ

সুনামগঞ্জের শান্তিগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে স্কুলের ল্যাব থেকে চুরি হওয়া ৭টি ল্যাপটপ উদ্ধার করে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিদের মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ জানায়, শান্তিগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের ল্যাব রুমের তালা ভেঙ্গে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) চোর চক্র সাত লক্ষ পঞ্চাশ হাজার টাকা মূল্যের ৭টি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজ মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা চোর চক্রের বিরুদ্ধে রবিবার (১২ ফেব্রুয়ারি) মামলা দায়ের করেন।

[caption id="attachment_407131" align="alignnone" width="1011"] ছবি: ভোরের কাগজ[/caption]

মামলা দায়ের এর ২৪ ঘন্টার মধ্যে জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুভাশীষ ধর ও শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ খালেদ চৌধুরীর নেতৃত্বে পৃথক দুইদল পুলিশ অভিযান পরিচালনা করে ব্রাহ্মণগাঁও গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে মহিনুর ইসলাম অনিক (২৫) ও বীরগাঁও গ্রামের জাহান নুরের ছেলে জামিল আহমেদকে (২৩) গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খালেদ চৌধুরী বলেন, রুদ্ধশ্বাস অভিযানের মধ্যদিয়ে চুরি হওয়া ৭টি ল্যাপটপ উদ্ধার করে ২জনকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করেছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App