×

সারাদেশ

ভালোবাসা দিবসে সিঙ্গেলদের বিক্ষোভ মিছিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৪৬ পিএম

ভালোবাসা দিবসে সিঙ্গেলদের বিক্ষোভ মিছিল

ছবি: ভোরের কাগজ

‘ভালোবাসার বাধ সাধীনা, অশ্লীলতা করতে মানা’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ সিঙ্গেল সংগ্রাম পরিষদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় আলফাডাঙ্গা সরকারি কলেজের প্রধান ফটকের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে একাডেমিক ভবনের সামনে এসে শেষ হয়। এরপর সেখানে সংক্ষিপ্ত এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় ‘সিঙ্গেল আসছে, ক্যাম্পাস কাঁপছে’, ‘কেউ পাবে তো কেউ পাবে না, তা হবে না তা হবে না’, ‘আলফাডাঙ্গা কলেজের মাটি সিঙ্গেল সংগ্রাম পরিষদের ঘাঁটি, ‘প্রেমের নামে ছলচাতুরী চলবে না চলবে না’, ‘একটা একটা মিঙ্গেল ধর ধইরা ধইরা সিঙ্গেল কর’ এ রকম নানান স্লোগানে মুখরিত ছিলো পুরো ক্যাম্পাস।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেন, কলেজের শিক্ষার্থী মোহাম্মদ মিকাইল, নাঈম বিশ্বাস, শেখ সুলতান, আকাশ শেখ, শরিফুল ইসলাম, রুহুল আমিন ও হৃদয় খান প্রমুখ।

আলফাডাঙ্গা সরকারি কলেজের দ্বাদশ বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ মিকাইল বলেন, ‘ভালোবাসা ছাড়া মানুষ বাঁচতে পারে না। তবে ভালোবাসার নামে নোংরামি ও অশ্লীলতা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। আজকাল প্রেমগুলো শুধুমাত্র লাভ লোকসানের হিসেব নিকাশের ভিত্তিতে হয়ে থাকে। নিঃস্বার্থভাবে ভালোবাসতে দেখা যায় না। তাই অনেকের সম্পর্কগুলো খুব দ্রুত ভেঙ্গে পড়ে ও ঘটে আত্মহত্যার মতো ঘটনা। আমরা এই রকম প্রেম-ভালোবাসার তীব্র নিন্দা জানাই।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App