×

বিনোদন

ভালোবাসা দিবসে অপূর্বর আট নাটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০০ পিএম

ভালোবাসা দিবসে অপূর্বর আট নাটক

ছবি: সংগৃহীত

ভালোবাসা দিবসে অপূর্বর আট নাটক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এখন তার অভিনীত চরিত্রে ভিন্নতা থাকলেও এক সময় রোমান্টিক ঘরানার নাটকেই বেশি অভিনয় করেছেন এই অভিনেতা। রোমান্টিক অপূর্বকে কিন্তু এখনো দেখতে পছন্দ করেন তার দর্শক ও ভক্ত-অনুরাগীরা। আর ভক্তদের টানেই এখনো কিছু রোমান্টিক নাটকে দেখা যায় ‘বড় ছেলে’ খ্যাত এই অভিনেতাকে।

আজ ১৪ ফেব্রুয়ারি ‘বিশ্ব ভালোবাসা দিবস’। আর ভ্যালেন্টাইন ডে উপলক্ষে আটটি একক নাটক নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন অপূর্ব। নাটকগুলো হচ্ছে- বি ইউ শুভর পরিচালনায় ‘হাতটা শুধু ধরো’ ও ‘বেঁচে থাকুক ভালোবাসা’, নির্মাতা তৌফিকুল ইসলামের ‘ফিরে এসো সুরঞ্জনা’, সৈয়দ শাকিলের পরিচালনায় ‘ঈর্ষা’, সোহেল আরমানের পরিচালনায় ‘টাইমস আপ’, রুবেল হাসানের পরিচালনায় ‘ওভার স্মার্ট’।

এছাড়া ‘তোকে পাওয়ার জন্য’ ও ‘একদিনের তুমি’ নামে আরও দুটি নাটকেও দেখা যাবে তাকে। অপূর্ব বলেন, সামনে আসছে ভ্যালেন্টাইন ডে। আর এই উপলক্ষে ভক্তদের জন্য যে কয়েকটি কাজ করেছিম সব কটির গল্প ও আমার চরিত্র দারুণ। আশা করছি, নাটকগুলো দর্শকদের ভালো লাগবে। অভিনেতা আরও বলেন, অনেক যত্ন নিয়ে কাজগুলো করেছি আমি। আমার বিশ্বাস ভ্যালেন্টাইন ডে’র আনন্দকে আরো বাড়িয়ে দেবে এ নাটকগুলো। সবার জন্য রইল অগ্রিম ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

প্রসঙ্গত, নাটকগুলো ভালোবাসা দিবসের দিন থেকে কয়েকটি স্যাটেলাইট টিভি ও ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে। বর্তমানে ওটিটির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অপূর্ব। সেই সঙ্গে শিগগিরই ঈদুল ফিতরের নাটকের কাজ শুরু করবেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App