×

সারাদেশ

বাবুগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব দুটি পরিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:০১ পিএম

বাবুগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব দুটি পরিবার

ছবি: সংগৃহীত

বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের লোহালিয়া গ্রামে অগ্নিকাণ্ডে একটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ওই ঘরে বসবাসরত বাবুল খান ও শহীদ খানের পরিবার দুটি নিঃস্ব হয়ে গেছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে রান্না ঘর থেকে সৃষ্ট আগুন পুরো ঘরে ছড়িয়ে পরে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ও বাবুগঞ্জ থানা পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত ফাতিমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউপি চেয়ারম্যান মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান প্রমুখ।

এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

বাবুগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সর সাব অফিসার আব্দুল মোতালেব সরদার বলেন, আমরা ফোন পাওয়ার পর ঘটনাস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রণ ও উদ্ধার কাজ করি। এতে পার্শ্ববর্তী ঘরগুলো রক্ষা পায়।

বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউপি চেয়ারম্যান মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের ঘর নির্মানে আমরা অল্প সময়ে কাজ শুরু করবো। পরিবার দুটির সদস্যদের বস্ত্র ক্রয় করে দেয়া হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App