×

সারাদেশ

গৃহবধূকে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৫৮ পিএম

গৃহবধূকে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক আটক

ছবি: ভোরের কাগজ

পটুয়াখালীর মির্জাগঞ্জে এক গৃহবধূ (২৬) এর ঘরে ঢুকে ধর্ষণ করার অভিযোগে আব্দুস সালাম শিকদার (৫০) নামের এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে দিকে ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের পায়রাকুঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আব্দুস সালাম শিকদার মির্জাগঞ্জ ইউনিয়নের মির্জাগঞ্জ গ্রামের মৃত আলহাজ্ব ইয়াকুব আলী শিকদারের ছেলে ও পূর্ব দক্ষিণ মির্জাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী গৃহবধূর বাড়ি ও শিক্ষকের বাড়ি পাশাপাশি গ্রামে হাওয়ায় বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। ওই প্রস্তাবে রাজি না হওয়ায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৮ টার দিকে গৃহবধূর ঘরে উঠে জোরপূর্বক খাটের উপর শুয়াইয়া হাত দিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় ধস্তাধস্তিতে মুখ থেকে হাত সরে গেলে সে ডাক চিৎকার দেয়। এ সময় স্থানীয়রা আসলে ওই শিক্ষক পালিয়ে যায়।

স্থানীয়দের সাথে কথা বললে তারা জানায়, ওই গৃহবধুর স্বামী ঢাকা থাকায় দীর্ঘদিন যাবৎ সালাম শিকদার তার সাথে পরকীয়া করে আসছিলো। ঘটনার সময় স্থানীয়রা ওই গৃহবধুর সাথে তাকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। এ সময় সুযোগ বুঝে শিক্ষক ঘর থেকে পালিয়ে যায়।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, গৃহবধূর অভিযোগের পরিপ্রেক্ষিতে স্কুল শিক্ষককে পায়রাকুঞ্জ এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের একটি মামলা রুজ করা হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App