×

সারাদেশ

আশাশুনিতে হেলপারের ধাক্কায় বাসের চাকায় পিষ্ট যাত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৫৪ পিএম

আশাশুনিতে হেলপারের ধাক্কায় বাসের চাকায় পিষ্ট যাত্রী

ছবি: সংগৃহীত

আশাশুনি-সাতক্ষীরা সড়কে হেলপারের ধাক্কায় বাসের চাকায় পিষ্ট হয়ে এক যাত্রীর পা ভেঙ্গে গেছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে সড়কের মহেশ্বরকাটি মৎস্য সেটে এ ঘটনা ঘটে।

ঘটনার সময় কুল্যা ইউনিয়নের আরার গ্রামের মৃত অনন্ত সানার ছেলে কিছুটা পাগলা প্রকৃতির উত্তম কুমার সানা (৩৫) বাসে উঠার জন্যে মৎস্য সেটের স্ট্যান্ডে অপেক্ষা করছিল। এ সময় আশাশুনি থেকে সাতক্ষীরা গামী যাত্রীবাহী মিনিবাস (সিলেট-জ-০৫-০০০৩) ঘটনাস্থলে পৌছলে উত্তম বাসে উঠতে যায়। হেলপার মুনজিতপুর গ্রামের মৃত আঃ গফফারের ছেলে শেখ আ. করিম তাকে নেবে না বলে ধাক্কা দিয়ে নামাতে গেলে ঝুলন্ত অবস্থায় তার ডান পা সামনের চাকার তলায় ঢুকে গেলে হাটুর কাছ থেকে ভেঙ্গে যায়।

স্থানীয় ব্যবসায়ী নওয়াপাড়া গ্রামের ইউনুস গাজী ও মহেশ্বরকাটি গ্রামের শামছুর রহমান শুভ জানান, সাথে সাথে স্থানীয় জনতা বাসের চালক জাহানাবাজ গ্রামের মৃত অমূল্য সরদারের ছেলে স্বপন ও হেলপার করিমকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আশাশুনি ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবুল কালাম মোড়ল জানান, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থানে পৌঁছে আহত উত্তমকে উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উত্তমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App