×

খেলা

সাকিবকে নিয়ে পোস্ট, পরাজয়ের দায়িত্ব এড়াতে পারেন কি?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০১:১১ পিএম

সাকিবকে নিয়ে পোস্ট, পরাজয়ের দায়িত্ব এড়াতে পারেন কি?

সাকিব আল হাসান

বিপিএলের এলিমিনেটর ম্যাচে রংপুর রাইডার্সের কাছে চার উইকেটে হেরে নবম আসর থেকে বিদায় নিয়েছে ফরচুন বরিশাল। তবে রবিবারের ম্যাচটিতে দলটির অধিনায়ক সাকিব আল হাসানের কিছু সিদ্ধান্ত নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

বরিশালের কোচ নাজমুল আবেদীন ফাহিমও সাকিবের সিদ্ধান্তের সঙ্গে একমত হতে পারেননি। ম্যাচ শেষে বরিশালের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে সাকিবকে নিয়ে একটি পোস্ট করা হয়। যা কয়েক মিনিট পর মুছে দেয়া হয়েছে।

পোস্টে লেখা ছিল, সাকিব আল হাসানের কাছে একটা প্রশ্ন… ১৫.১ ওভারে বরিশাল ৩ উইকেটে ১২৬ রান তুলে ফেলেছে। কোচ নাজমুল আবেদীন ফাহিম বলেছেন, এটা ক্যাপ্টেন্স কল; আপনি সাকিব আল হাসান দুর্দান্ত ফর্মে থেকেও কেন উইকেটে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন? কেন আপনি রাজাপাক্ষেকে ঠেলে দিলেন, যার বিপিএলের অভিজ্ঞতা নেই। এমনকি আপনি ডুয়াইন প্রিটোরিয়াসকেও ব্যাটিংয়ে পাঠাননি, যিনি ঠিক আগের ম্যাচেই ব্যাট হাতে দলকে বাঁচিয়েছেন। আপনার বোলাররা প্রতিপক্ষকে ঠেকাতে সর্বোচ্চ চেষ্টা করেছে। কিন্তু এই পরাজয়ের প্রধান ইস্যু হলো আপনার অকার্যকর ব্যাটিং রোটেশন পদ্ধতি। সাকিবের কাছে একটা প্রশ্ন―আপনি কি এই পরাজয়ের দায়িত্ব এড়াতে পারেন?

ফরচুন বরিশালের মিডিয়া ম্যানেজার মোহাম্মদ সেকান্দার আলী এক বিবৃতিতে বলেন, ফরচুন বরিশাল দলের অফিশিয়াল ফেসবুক পেজে অনাকাঙ্ক্ষিতভাবে একজন অ্যাডমিন অধিনায়ক সাকিব আল হাসানকে নিয়ে নেতিবাচক পোস্ট দিয়েছিল, যেটা সত্যিই হতাশাজনক। ভুলবশত পোস্টটি অফিশিয়াল পেজে চলে গেছে। পোস্টটি ডিলিট করা হয়েছে এবং ছেলেটিকে অ্যাডমিন থেকে ব্লক করার পাশাপাশি কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App