×

সারাদেশ

নগরকান্দায় ডাব বিক্রেতার ঝুলন্ত লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৫৩ পিএম

নগরকান্দায় ডাব বিক্রেতার ঝুলন্ত লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দায় কাঁঠাল গাছের ডালের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় এক ডাব বিক্রেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া।

স্থানীয়রা জানান, নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামের মৃত জলিল শেখের ছেলে টুকু শেখের (৫৮) ঝুলন্ত লাশ সোমবার দুপুরে বাড়ির পাশের কাঁঠাল গাছ থেকে উদ্ধার করে স্থানীয়রা।

কামাল হোসেন মিয়া বলেন, টুকু শেখ দীর্ঘদিন ধরে পেটের ব্যথায় ভুগছিলেন। কিন্তু তিনি দারিদ্রতার কারণে উন্নত চিকিৎসা গ্রহন করতে পারেননি। জানা গেছে, পেটের ব্যথা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন।

অন্যদিকে, তালমা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য কোনাগ্রামের শাহাবুদ্দিন মাতুব্বর বলেন, টুকু শেখের সঙ্গে তার ভায়রা কোনাগ্রামের মৃত আদেলউদ্দিন মাতুব্বরের ছেলে মাইনদ্দিন মাতুব্বরের ঝগড়া বিবাদ চলছিল। তিনি তার ভায়রার উপর রাগ করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, টুকু শেখ দীর্ঘদিন ধরে আর্থিক কষ্টে ধার দেনা করে সংসার চালাতে গিয়ে মানসিক অশান্তিতে ভুগছিলেন। তার আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। এ ঘটনায় নগরকান্দা থানায় একটি ইউডি মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App