×

সারাদেশ

ক্ষেতলালে ট্রাকের চাপায় নিহতদের পরিবারে শোকের মাতম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:০৫ পিএম

ক্ষেতলালে ট্রাকের চাপায় নিহতদের পরিবারে শোকের মাতম

ছবি: ভোরের কাগজ

জয়পুরহাটের ক্ষেতলাল টু জয়পুরহাট আঞ্চলিক সড়কে পৌর এলাকার বিএম কলেজ সংলগ্ন মালিপাড়া নামক স্থানে সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় ট্রাকের চাপায় সিএসজি চালক ও চার যাত্রীসহ পাঁচজন নিহত হয়েছেন। সিএনজি’র অপর যাত্রী ক্ষেতলাল থানা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন জাহান (সেঁজুতি) গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপারকে আটক করা যায়নি।

নিহত পাঁচজন হলেন, ক্ষেতলাল পৌর এলাকার ইটাখোলা বাজারের অবা মন্ডলের ছেলে সিএনজি চালক আমজাদ হোসেন (৫৫), একই মহল্লার রইচ উদ্দীন খন্দকার বুলবুলের স্ত্রী শাহানাজ পারভীন শানু (৪৫), পশ্চিম শাখারুঞ্জ চৌধুরীপাড়া মহল্লার রফিকুল ইসলাম মৃধার কলেজ পড়ুয়া ছেলে নাফিজ উদ্দীন (১৮), উপজেলার আলমপুর ইউনিয়নের নশিরপুর সাদরালপাড়া জামে মসজিদের ইমাম ও নওগাঁ ধামুরহাট উপজেলার চকশরীফ গ্রামের সিরাজুল ইসলাম (৬৮), জয়পুরহাট পৌর সদরের বুলুপাড়া মহল্লার ফেরদৌস হোসেনের স্ত্রী ও ক্ষেতলাল উপজেলা পল্লী উন্নয়ন অফিসের মাঠ সহকারী শাহিনুর আখতার (৩৮)।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, জয়পুরহাট থেকে এক সিএনজি ৫ যাত্রী নিয়ে ক্ষেতলাল উপজেলার দিকে আসার সময় মালিপাড়া নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১১-৪০৮৫) এর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ট্রাকের চাপায় ওই সিএনজি দুমড়ে মুচড়ে যায় এবং সিএনজি’র চালক ও এক যাত্রীসহ দুইজন ঘটনাস্থলেই মারা যায়। ওই সিএনজি’র অপর ৩ যাত্রী আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জয়পুরহাট সদর হাসপাতালে নিয়ে যায়।

আশংকাজনক তিন জনের মধ্যে ২ জনকে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ১ জনকে জয়পুরহাট সদর আধুনিক জেলা হাসপাতালে নেয়ার পর তাদের মৃত্যু নিশ্চিত করেন চিকিৎসক। ওই ঘটনায় গুরুতর আহত সিএনজির অপর যাত্রী থানা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন জাহানকে (সেঁজুতি) জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

উপজেলায় নিহত কলেজ ছাত্রসহ তিন জনের বাড়িতে গিয়ে দেখা যায় বাবা-মা ও স্বামী-সন্তানসহ পরিবারে শোকের মাতম চলছে। এ ছাড়া পাঁচজন নিহতের ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমেছে।

ক্ষেতলাল থানা অপিসার ইনচার্জ (ওসি) রাজিবুল ইসলাম ৫ জনের মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, ঘটনাস্থলেই মৃত্যুবরণকারী ২ জনের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। নিহত অপর ৩ জন ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়েছে। ট্রাকটিকে আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। তবে চালককে আটক করতে পুলিশের অভিযান চলছে।

জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম ও অতিরিক্তি পুলিশ সুপার ফারজানা হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App