×

চিত্র বিচিত্র

চার তরুণীর মারামারির ভিডিও ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৫ পিএম

চার তরুণীর মারামারির ভিডিও ভাইরাল

ছবি: সংগৃহীত

সম্প্রতি এক চাঞ্চল্যকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায় চার তরুণী মারামারি করছে। ঘটনাটি ঘটে জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায়।

শনিবার বিকেল পৌনে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী কয়েকজন দাবি করেছেন। তাঁদের ভাষ্য, দুই তরুণীর সঙ্গে এক তরুণের প্রেমের সম্পর্ক। এক তরুণী বান্ধবীসহ এবং আরেক তরুণী বোনসহ এসে বিষয়টি নিয়ে কথা বলার একপর্যায়ে মারামারিতে জড়িয়ে যান।

ফেসবুকে ছড়িয়ে পড়া এই ১ মিনিট ৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, বোরকাপরা দুই তরুণী শাড়িপরা দুই তরুণীকে মারধর করছেন; চুলের মুঠো ধরে টানাহেঁচড়া করছেন। তাঁদের মারামারির দৃশ্য কয়েকজন তরুণ মুঠোফোনে ধারণ করছিলেন। পথচারীরা তাঁদের থামান। তখন তাঁরা দ্রুত ঘটনাস্থল ছেড়ে যান।

রাতুল নামের এক তরুণ তাঁর মুঠোফোনে এই মারামারির মুহূর্ত ভিডিও করেন। তিনি বলেন, ‘আমরা বিকেলে কলেজের সামনে বারোঘাটি পুকুরপাড়ে আড্ডা দিচ্ছিলাম। বিকেল সাড়ে চারটার দিকে শাড়িপরা দুই তরুণী বারোঘাটি পুকুরপাড়ে আসেন। সেখানে আগে থেকে বোরকাপরা দুই তরুণী অপেক্ষা করছিলেন। চার তরুণী কথা বলছিলেন। কয়েক মিনিট পর তাঁদের মধ্যে মারামারি শুরু হয়। আমরা এক তরুণীকে চিনেছি। তিনি জয়পুরহাট সরকারি কলেজের স্নাতকের ছাত্রী। দুই তরুণীর এক তরুণের সঙ্গে প্রেম করা নিয়ে এ অবস্থা বলে আমরা প্রাথমিকভাবে জেনেছি।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App