×

সারাদেশ

ঈশ্বরগঞ্জে একের পর এক ইউপি সদস্যকে পেটাচ্ছেন চেয়ারম্যান!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৩ পিএম

ঈশ্বরগঞ্জে একের পর এক ইউপি সদস্যকে পেটাচ্ছেন চেয়ারম্যান!

ছবি: ভোরের কাগজ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারী ইউপি সদস্যকে চুলের মুটি ধরে জুতা পেটা করে শ্লীলতাহানি করার পর এবার একই পরিষদের সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগে বিচারের দাবিতে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন সড়ক অবরোধ করেছে স্থানীয়রা।

রবিবার (১২ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন শেষে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে। এতে জনদূর্ভোগ সৃষ্টি হলে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমানের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করা হয়।

জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম ওই ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্ড সদস্য রোকসানা খাতুন কে গত বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাতে ইউপি কার্যালয়ে অকথ্য ভাষায় গালাগাল করে চুলের মুটি ধরে জুতা পেটা ও শ্লীলতাহানি করার অভিযোগ উঠে। রাতেই মহিলা ইউপি সদস্য বাদী হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ ঘটনার তিন দিন পর চেয়ারম্যানসহ অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামি করে থানায় মামলা করা হয়। এক সপ্তাহের মধ্যে একই পরিষদের পুরুষ সদস্য আবুল বাশারকে চেয়ারম্যানের লোকজন দিয়ে পিটিয়ে আহত করায় ওই চেয়ারম্যানের বিরুদ্ধ আরো একটি মামলা হয়। চেয়ারম্যানের এ সকল কমর্কাণ্ডের প্রতিবাদে উপজেলা ইউপি সদস্য পরিষদ উচাখিলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিমের প্রত্যাহার ও বিচারের দাবিতে রবিবার মানববন্ধন ও সড়ক অবরোধ করে।

এতে বক্তব্য রাখেন সরিষা ইউপি সদস্য আবু সাঈদ ফরিদ, ঈশ্বরগঞ্জ ইউপি সদস্য মাসুদ তালুকদার, মগটুলা ইউপি সদস্য কলিম উদ্দিন ভুঞা, তোফাজ্জল হোসেন, বড়হিত ইউপির মহিলা সদস্য ববিতা বেগম, উচাখিলা ইউপি সদস্য রফিকুল ইসলাম প্রমুখ। পরে উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিনের কাছে লিখিত অভিযোগ প্রদান করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App