×

সারাদেশ

ভোরের কাগজ প্রতিনিধির মাদার তেরেসা অ্যাওয়ার্ড লাভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৫ পিএম

ভোরের কাগজ প্রতিনিধির মাদার তেরেসা অ্যাওয়ার্ড লাভ

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ভোরের কাগজ প্রতিনিধি মনজুরুল ইসলাম মঞ্জুকে মাদার তেরেসা অ্যাওয়ার্ড-২০২৩ প্রদান করেন ডিজিটাল নিরাপত্তা এজেন্সির মহাপরিচালক এনডিসি আবু সাঈদ মো. কামরুজ্জামান। ছবি: ভোরের কাগজ

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের স্বীকৃতি স্বরূপ ভোরের কাগজ প্রতিনিধি মনজুরুল ইসলাম মঞ্জুকে মাদার তেরেসা অ্যাওয়ার্ড প্রদান করেন, ডিজিটাল নিরাপত্তা এজেন্সির মহাপরিচালক এনডিসি আবু সাঈদ মো. কামরুজ্জামান।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মদাতী ইউনিয়ন পরিষদ (ইউপি) মিলনায়তনে বেসরকারি সংস্থা প্রফিট ফাউন্ডেশনের ২০ বছর পূর্তি উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভোরের কাগজের এই প্রতিনিধির করকমলে এই অ্যাওয়ার্ড অর্পণ করেন তিনি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমামের সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, মদাতী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বিপ্লব, প্রফিট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নুরুজ্জামান আহমেদ প্রমুখ।

এসময় ৩২০ জন প্রশিক্ষণার্থীকে সনদপত্র প্রদান ও শতাধিক শীতার্তকে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয় ও সমাজে বিভিন্ন অবদান রাখার জন্য বরণীয় ব্যক্তিকে ক্রেস্ট প্রদান করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App