×

জাতীয়

বিএনপির নীতিই হলো দুর্নীতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৫৯ পিএম

বিএনপির নীতিই হলো দুর্নীতি

ছবি: শান্তি সমাবেশে বক্তব্য রাখছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। ভোরের কাগজ

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, বিএনপির নীতিই হলে দুর্নীতি। বিএনপি ক্ষমতাই থাকলে শুধূ লুটপাট করতে যানে। তারা এতিমের টাকা আত্মসাত করে, হাওয়া ভবন ও খাওয়া ভবন তৈরি করে। বিএনপি ক্ষমতাই থাকা অবস্থায় দেশে যে হাহাকার হয়েছে সেটি মানুষ দেখেছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে মেহেরপুর নগর উদ্যোনে মেহেরপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ফরহাদ হোসেন আরো বলেন, বিএনপি অবৈধভাবে ক্ষমতায় যেতে চাই। তারা বর্তমান সরকারের বিরুদ্ধে বিদেশিদের কাছে মিথ্যা নালিশ দেয়। কিন্তু বিদেশিরা জানে, বর্তমান সরকার প্রধান শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছে। মিথ্যা অপ্রচার ও ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করতে চাই বিএনপি। তাদের আন্দোলনে মানুষের কোন সাড়া নেই, তারা এখন কর্মী খুজে পাচ্ছে না।

বিএনপি জামায়াতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে শান্তি সমাবেশে সভাপত্বি করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, যুগ্ম সম্পাদক ইব্রাহীম শাহিন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধণ।

মেহেরপুর সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি বুলবুল হোসেন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ বিন হারুন জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল, সদর মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজাসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App